১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:২৫:৪৮ পূর্বাহ্ন


ঈদে শাকিব খানের ‘গলুই’, বুবলীর ‘বিদ্রোহী’!
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৪-২০২২
ঈদে শাকিব খানের ‘গলুই’, বুবলীর ‘বিদ্রোহী’! ফাইল ফটো


ঈদে চারটি সিনেমা মুক্তি পাওয়ার কথা থাকলেও তিনটি ছবি বেশ আলোচনায় রয়েছে। এরমধ্যে দুটি সিনেমায় রয়েছে বাংলাদেশের সুপারস্টারখ্যাত নায়ক শাকিব খানের। আর একটি রয়েছে নায়ক সিয়ামের। নায়িকা পৃথকভাবে আলাদা থাকলেও দুই সিনেমার নায়িকা রয়েছে নতুন প্রযন্মের ক্রেজ পূজা চৈরী। একটিতে দেখা যাবে নায়িকা বুবলীকে।

দুই সিনেমায় শাকিব খানের থাকলেও প্রচারণায় দেখা যাচ্ছে “গলুই” এ শাকিব খান বেশ অনড়। অন্যদিকে বুবলী রয়েছে “মাননীয় সরকার, একটি প্রেম দরকার” নাম বদলে যাওয়া “বিদ্রোহী” ছবির প্রচারণা নিয়ে। সিয়ামকে “শান” নিয়ে আর পূজা চেরীকে দেখা গেছে “গলুই” আর “শান” দুটি নিয়েই।

সোমবার (২৫ এপ্রিল) ঈদের ছবি “গলুই” ছবির অফিসিয়াল ট্রেলার সন্ধ্যা সাড়ে ৭টায় রিলিজের ঘোষণা দেখা গেছে সুপারস্টার শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে। অন্যদিকে বুবলিকে তার পেজ থেকে একটি পোস্টার ছেড়ে জানান দিতে দেখা গেছে “বিদ্রোহী” ছবি আসছে ঈদে। তাহলে দর্শকও ধারণা করছে এই ঈদের ছবি মানেই শাকিব খানের “গলুই” আর বুবলীর নাম পাল্টানো “বিদ্রোহী”।

প্রচারণার দিক থেকে “গলুই”কে এগিয়ে রাখছে দর্শক। কেননা শাকিব খানই জানেন ঈদে কোন সিনেমা হিট হবে আর কোন ছবি ফ্লপ হবে। এর আগে তার চাক্ষস প্রমাণ “পাসওয়ার্ড” ছবিটি। সেইজন্য হয়তো শাকিব ভক্তদের মনে তেমন কোন প্রতিক্রিয়া দেখা যায়নি। আর ভাবছেনও না “গলুই” ছাড়া অন্য ছবির কথা।

উল্লেখ্য, শাকিব খানের “গলুই” এর বিপরীতে পূজা চেরীকে নতুন রূপে দেখা গেলেও “বিদ্রোহী” ছবিতে বুবলীর ছাড়াও দেখা যাবে এক নবাগতা নায়িকা রোদেলা কে।

রাজশাহীর সময়/এ