০৫ অক্টোবর ২০২২, বুধবার, ০৫:৩২:০১ পূর্বাহ্ন


পাঁচবিবিতে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২
নিরেন দাস,জয়পুরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২২
পাঁচবিবিতে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২ পাঁচবিবিতে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২


জয়পুরহাটের পাঁচবিবিতে ৬ কেজি ২০০ গ্রাম শুকনা গাঁজাসহ নারী-পুরুষ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। 

রোববার (২৪ এপ্রিল) পাঁচবিবি পৌরসভার অর্ন্তগত বালিঘাটা বাজার মহাজের কলোনী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

আটককৃতরা হলেন: পৌরসভার অন্তর্গত বালিঘাটা বাজার মহাজের কলোনী এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো.আমির হোসেন ওরফে আমিনুল ইসলাম(৫৫) এবং এলাকার মো.হযরত আলী ওরফে হযো'স্ত্রী মোছা.আফিয়া আক্তার ওরফে সুমি(৩০)।

অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই (নিঃ) মো. ফারুক হোসেন,পিপিএম, এসআই(নিঃ) মো. মিজানুর রহমান ও অফিসার ফোর্স।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শাহেদ আল মামুন জানান, রোববার পাঁচবিবি উপজেলায় ডিবি পুলিশের একটি টিম ডিউটি পরিচালনার সময় ডিবি পুলিশের কাছে গোপন একটি সংবাদ আসে। উক্ত সংবাদের ভিক্তিতে উক্ত অফিসার ও সঙ্গীয় ফোর্সরা বালিঘাটা বাজার মহাজের কলোনী এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি ২ শত গ্রাম শুকনা গাঁজাসহ তাদের হাতেনাতে গ্রেফতার করে। 

তিনি আরও জানান, আটককৃত আসামী মোছা.আফিয়া আক্তার ওরফে সুমির নামে চলমান ১৪টি মাদক মামলা এবং আসামী মো. আমির হোসেন ওরফে আমিনুল ইসলাম এর নামে ৫টি মাদক মামলা চলমান রয়েছে। এমনি আসামী আমির হোসেন ওরফে আমিনুল ইসলাম পাঁচবিবি উপজেলার চিহ্নিত একজন তালিকাভুক্ত মাদক কারবারী।

রাজশাহীর সময়/জেড