২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:১৫:০৭ পূর্বাহ্ন


স্বাধীনতা ক্রীড়া সংঘকে ২-০ গোলে হারিয়ে প্রতিশোধ নিল বসুন্ধারা কিংস
স্পোটর্স রিপোটার
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২২
স্বাধীনতা ক্রীড়া সংঘকে ২-০ গোলে হারিয়ে প্রতিশোধ নিল বসুন্ধারা কিংস স্বাধীনতা ক্রীড়া সংঘকে ২-০ গোলে হারিয়ে প্রতিশোধ নিল বসুন্ধারা কিংস


টঙ্গীতে লীগের প্রথম পর্বের খেলায় স্বাধীনতা ক্রীড়া সংঘের কাছে ১-২ গোলে হারে লীগ টেবিলে র্শীষে অবস্থান করা বসুন্ধারা কিংস। স্বাধীনতা ক্রীড়া সংঘের হোম গ্রাউন্ডে তাদের ২-০ গোলে পরাজিত করে হারের প্রতিশোধ তুলে নেয় হ্যাট্রিক শিরোপার লক্ষে এগিয়ে থাকা বসুন্ধারা কিংস। 

রোববার বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি রাজশাহী জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ২য় লীগের খেলায় ব্রাজিলিয়ার স্টাইকার মিগেল ফেরিরা ডামাস্কিনোর জোরা গোলে ২-০ গোলে পরাজিত করে লীগ টেবিলে নিচের দল স্বাধীনতা ক্রীড়া সংঘকে। খেলা ২৮ ও ৩৭ মিনিটে দলের পক্ষে গোল দুটি করেন ব্রাজিলিয়ান এই ফরোয়াডটি।

প্রচন্ড গরমে উভয় দলের খেলোয়াড়রা তাদের ক্রীড়া নৈপুণ্য দেখাতে ব্যর্থ হলে খেলাটি প্রায় নিষ্প্রাণ হয়ে পরে। খেলার দ্বিতীয়র্ধায়ে কোন দল আর কোন গোল করতে ব্যর্থ হলে খেলায় ২-০ গোলে জয় লাভ করে মাঠ ছাড়ে বসুন্ধারা কিংস। বসুন্ধারা কিংস ১২ খেলা শেষে ২৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলে র্শীষে অবস্থান করছে। এদিকে স্বাধীনতা ক্রীড়া সংঘ ১২ খেলা শেষে ৬ পয়েন্ট নিয়ে সবার নিচে রয়েছে। আগামী আজ সোমবার বেলা ৩.৩০ মিটিটে মুক্তিযুদ্ধ স্মৃতি রাজশাহী জেলা স্টেডিয়ামে সাইফ স্পোটিং ক্লাব ও বাংলাদেশ পুলিশ ক্লাবের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

রাজশাহীর সময়/জেড