২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৪১:৫৫ অপরাহ্ন


প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন পত্নীতলার ৮১ পরিবার
শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২২
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন পত্নীতলার ৮১ পরিবার প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন পত্নীতলার ৮১ পরিবার


মুজিববর্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নওগাঁর পত্নীতলায় জমিসহ ঘর পাচ্ছেন ৮১টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। রবিবার (২৪ এপ্রিল) বিকালে উপজেলা সভা কক্ষে এক মতবিনিময় ও প্রেস ব্রিফিং এ তথ্য জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, এবারের ঈদ উপহার হিসেবে মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন (ক-শ্রেণি) পরিবারের জন্য নির্মিত ঘরগুলো হস্তান্তর করা হবে। আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় সারাদেশে জমি ও ঘর নাই এমন পরিবারকে দুই শতক খাস জমি ও গৃহ প্রদান পূর্বক কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে। ১ম ও ২য় পর্যায়ের কার্যক্রমের ধারাবাহিকতায় তৃতীয় পর্যায়ে পত্নীতলা উপজেলার ৮১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর বুঝিয়ে দেওয়া হবে। এ উপলক্ষে আগামী মঙ্গলবার (২৬ এপ্রিল) গণভবন থেকে বেলা ১১টায় ভার্চুয়ালি যুক্ত হয়ে উপকারভোগীদের হাতে চাবি হস্তান্তরের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পিআইও আবু সোয়েব খান, প্রকৌশলী মনিরুজ্জামান, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, সাংবাদিকবৃন্দ প্রমুখ। 

রাজশাহীর সময়/জেড