২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:০৩:১৭ অপরাহ্ন


আতাহারের বাবার ইন্তেকালে সাংবাদিক নেতৃবৃন্দের শোক
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২২
আতাহারের বাবার ইন্তেকালে সাংবাদিক নেতৃবৃন্দের শোক আতাহারের বাবার ইন্তেকালে সাংবাদিক নেতৃবৃন্দের শোক


রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) বাঘা উপজেলা শাখার সভাপতি আতাহার আলীর বাবা বিশিষ্ট ব্যবসায়ী আজাহার আলীর ইন্তেকালে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ। 

রোববার এক যুক্ত বিবৃতিতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, আরআরইউ’র সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, যুগ্ম সম্পাদক আসলাম আলী, রাজশাহী মহানগর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক তৌফিক ইমাম পান্না, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান এই শোক প্রকাশ করেন।

সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, মহান আল্লাহ যেন মরহুমের ভুল-ত্রুটি ক্ষমা করে তাকে জান্নাত দান করেন। মরহুমের পরিবারের সদস্যদের ধৈর্য্যধারণের এবং তাদের এ শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন। সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করেন। 

উল্লেখ্য, আজাহার আলী প্রামাণিক (৮০) হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত সোয়া ১২টায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বাঘা উপজেলার আমোদপুর গ্রামের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। রোববার বেলা ১১টায় আমোদপুর নূরে মদিনা বালক হাফেজিয়া মাদরাসা প্রাঙ্গনে মরহুমের নামাজে শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

রাজশাহীর সময়/এইচ