১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:০৬:৫০ পূর্বাহ্ন


সপরিবারে পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন রাসিক মেয়র
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২২
সপরিবারে পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন রাসিক মেয়র সপরিবারে পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন রাসিক মেয়র


সপরিবারে পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের একটি বিমানে আজ রবিবার সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছান মেয়র মহোদয়।

এরআগে শনিবার রাত ১১টা ৪০ মিনিটে মদিনার প্রিন্স মোহাম্মদ বিন আবদুল আজিজ বিমানবন্দর থেকে বাংলাদেশের উদ্দেশে সৌদি আরব ত্যাগ করেন তিনি। উল্লেখ্য, গত ১০ এপ্রিল সকাল ১০টা ১৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশে সপরিবারে ঢাকা ত্যাগ করেছিলেন রাসিক মেয়র মহোদয়। 

পবিত্র ওমরাহ পালন সফরে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে ছিলেন, তাঁর সহধর্মিণী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেণী, বড় মেয়ে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, জামাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়া ও ছোটমেয়ে মাইশা সামিহা জামান শ্রেয়া এবং ভাতিজা হাসনাইন মুত্ত্বাকী বিষ্ময়।

এছাড়া এফবিসিসিআই এর পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শামসুজ্জামান আওয়াল, রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক তৌরিদ আল মাসুদ রনি, মাননীয় রাসিক মেয়রের ব্যক্তিগত কর্মকর্তা মো. ইস্তিয়াক আহমেদ সানি পবিত্র ওমরাহ পালনে সঙ্গে ছিলেন।

রাজশাহীর সময় / জি আর