১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:০৯:০৪ অপরাহ্ন


'ধর্ষণে বাধা দেওয়ায়' ২ বছরের শিশু-সহ গোটা পরিবারকে খুন !
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২২
'ধর্ষণে বাধা দেওয়ায়' ২ বছরের শিশু-সহ গোটা পরিবারকে খুন ! ফাইল ফটো


ফের নারকীয় হত্যাকাণ্ড। কারণ হিসেবে উঠে আসছে ফের নারীদের প্রতি হিংসা। প্রয়াগরাজে একই পরিবারের ৫ জনকে নৃশংসভাবে মেরে ফেলার ঘটনা ঘিরে তোলপাড় দেশ। এবার এই ঘটনায় উঠে এল আরও নৃশংস তথ্য। !

অভিযোগ, ২ বছরের শিশুসহ একই পরিবারের ৫ জনকে গলার নলি কেটে খুন করা হয়েছে ।

প্রয়াগরাজের থরভই থানা এলাকার খেবরাজপুর গ্রামের এই ঘটনায় জ্বালিয়ে দেওয়া হয় বাড়ি। ঘরের বাইরে বিবস্ত্র অবস্থায় পড়েছিল পরিবারের বিশেষভাবে সক্ষম মেয়ে ও পুত্রবধূর মৃতদেহ। ধর্ষণে বাধা দেওয়ায় গোটা পরিবারকে নৃশংসভাবে খুন, সন্দেহ পুলিশের।

ঘটনাস্থলে যায় ফরেন্সিক দল। নিয়ে যাওয়া হয় পুলিশ কুকুর। ১২ ঘণ্টা কেটে গেলেও কেউ গ্রেফতার হয়নি।

শনিবার সকালে থারওয়াই থানার অন্তর্গত খেভরাজপুরে চাঞ্চল্য ছড়ায়। এসপি সহ বিপুল সংখ্যক পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছেছে। ঘটনা সংক্রান্ত তথ্য জেলাশাসক সঞ্জয় খাত্রী ও এসএসপি প্রয়াগরাজ অজয় ​​কুমারকেও দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছেন জেলাশাসক প্রয়াগরাজ সঞ্জয় খাত্রী এবং এসএসপি প্রয়াগরাজ অজয় ​​কুমার। অন্যদিকে ঘটনাস্থলে পৌঁছেছে স্নিফার ডগ ও ফরেনসিক বিশেষজ্ঞরা। গ্রামবাসীর কাছ থেকে জানা গেছে, নিহতরা সবাই বাড়ির বারান্দায় ঘুমোচ্ছিলেন। একই সঙ্গে ঘরের ভেতর থেকে ধোঁয়াও উঠতে দেখা গিয়েছে। ঘটনার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনার কড়া সমালোচনা করে গণহত্যার অভিযোগ তুলল তৃণমূল কংগ্রেস। উত্তরপ্রদেশ ডুবেছে অপরাধে, ট্যুইট অখিলেশ যাদবের। নিন্দাজনক ঘটনা, অপরাধীরা শাস্তি পাবে, আশ্বাস বিজেপির।

এই ঘটনা নিয়ে বাংলাতেও তুঙ্গে উঠেছে রাজনৈতিক তরজা। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ কটাক্ষ করে বলেন, ' বাংলায় যাঁরা ৩৫৫, ৩৫৬ ধারা জারির কথা বলেন, তাঁরা এবার কী বলবেন? বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম কি এবার প্রয়াগরাজে যাবে?

যোগী রাজ্যে একই পরিবারের পাঁচজনকে পাথর ছুড়ে হত্যার ঘটনায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ' অত্যন্ত দুঃখজনক ঘটনা। প্রকৃত অপরাধী নিশ্চয় শাস্তি পাবে।'

রাজশাহীর সময়/এইচ