২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১০:৪০:৪২ পূর্বাহ্ন


অ্যাকশন দৃশ্যে শাহরুখ-সানিয়া!
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২২
অ্যাকশন দৃশ্যে শাহরুখ-সানিয়া! ফাইল ফটো


বিটাউনে বর্তমান প্রজন্মের এক অন্যতম প্রতিভাবান অভিনেত্রী সানিয়া মালহোত্রা। অংশ নিয়েছেন সাম্প্রতিক সময়ের বেশ কয়েকটি চলচ্চিত্রে।

সম্প্রতি তার অভিনীত ‘লাভ হোস্টেল’ সিনেমাটি মুক্তি পায়। ব্যাপক প্রশংসাও কুড়াচ্ছেন সিনেমাটির জন্য। এরই মধ্যে দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘লায়ন সিনেমার অংশ নিতে যাচ্ছেন তিনি। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে কাজ করবেন সানিয়া।

অ্যাটলির ‘লায়ন’ সিনেমা হতে যাচ্ছে সম্পূর্ণ বাণিজ্যিক সিনেমা। ইতোমধ্যে শাহরুখ ও সানিয়া সিনেমাটির জন্য একটি অ্যাকশন সিকোয়েন্স শুট করেছেন। তবে ঠিক কোন চরিত্রে দেখা যাবে সানিয়াকে, এখনো সেটি স্পষ্ট নয়। আসেনি কোনো আনুষ্ঠানিক ঘোষণাও।

তবে জানা যাচ্ছে, অ্যাকশন দৃশ্যে অভিনয় করবেন সানিয়া। করছেন বন্দুক অনুশীলন। কিক বক্সিংয়ের মতো বিভিন্ন স্টান্ট পারফর্ম ও অ্যাকশন করতে দেখা যাবে তাকে। আর তার সঙ্গে থাকবেন শাহরুখ খান।

মিড ডের এক রিপোর্ট অনুযায়ী শুটিংয়ের আগে চার থেকে পাঁচ দিন বন্দুকের প্রশিক্ষণ নেওয়ার কথা থাকলেও ব্যস্ত শিডিউলের কারণে খুব অল্প সময়ই বন্দুকের অনুশীলন করতে পেরেছেন সানিয়া।

অ্যাটলির পাশাপাশি গুনিত মঙ্গার ‘কাথাল’ সিনেমার শুটিংও করছেন। ‘লায়ন’ সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা না আসা পর্যন্ত সিনেমাটিতে শাহরুখ-সানিয়া ছাড়াও সুনীল গ্রোভার অভিনয় করছেন বলে জানা গেছে।

এদিকে শাহরুখের পরবর্তী সিনেমা ‘ডানকি’র ঘোষণাও এসেছে। আর ‘লায়ন’র শুটিং এর পাশাপাশি রাজকুমার রাওএর বিপরীতে ‘হিট দ্য ফার্স্ট কেস’র কাজ করছেন সানিয়া।

রাজশাহীর সময়/এম