২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:০৯:২৫ অপরাহ্ন


শিরোপা উৎসবের জন্য প্রস্তুত প্যারিস
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২২
শিরোপা উৎসবের জন্য প্রস্তুত প্যারিস ফাইল ফটো


ড্র করলেই শিরোপা উৎসবটা করে ফেলবে পিএসজি। এরই মধ্যে সব প্রস্তুতিও সেরে ফেলেছে দলটি। ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ঘষামাজা আর কিছুটা রংচংভাব। বুঝতে বাকি নেই আজ রাতে লেন্সকে হারালে কিংবা ড্র করলেই লিগ ওয়ানের শিরোপাটা নিজেদের ঘরে নিতে পারবে ফরাসি জায়ান্টরা। তবে হারলে বাড়বে অপেক্ষা। সে ক্ষেত্রে রোববার মার্সেই যদি রেইমসকে হারাতে না পারে, তাহলেও চ্যাম্পিয়ন পিএসজি।

এদিকে ইনজুরিতে পড়া লিওনেল মেসি আজকের ম্যাচে থাকবেন কিনা এ নিয়ে সংবাদ সম্মেলনে কোচ পচেত্তিনো স্পষ্ট করে কিছু জানাননি। তার আগে দলটির পক্ষ থেকে ম্যাচের আগের প্রকাশিত মেডিকেল আপডেটেও মেলেনি কোনো তথ্য। 

যদিও ফান্সের জনপ্রিয় দৈনিক লে প্যারিসিয়েন জানিয়েছে, মেসিকে নিয়েই শিরোপা উৎসব করতে চায় ফরাসি ক্লাবটি। সে ক্ষেত্রে শুরুর একাদশে তাকে না নামালেও বিরতির পর দেখা যেতে পারে। কেননা বাম পায়ের অ্যাকিলিস টেন্ডনের ইনজুরিতে ভোগা মেসি এরই মধ্যে ফিটফাট, যেমনটা দাবি দৈনিকটির। গত মৌসুমটা মোটেও ভালো ছিল না পিএসজির জন্য। লিগের শিরোপাটাও হাতছাড়া হয় তাদের। পিএসজিকে মাড়িয়ে সেবার লিগ ওয়ানের ট্রফি জেতে লিলে। এবার মৌসুমের শুরু থেকেই ট্রফি পুনরুদ্ধারের অভিযানে নামে পচেত্তিনোর দল।

রাজশাহীর সময়/এএইচ