১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:৪৬:৪২ অপরাহ্ন


রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারী নাশকতা মামলায় গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২২
রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারী নাশকতা মামলায় গ্রেফতার রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারী নাশকতা মামলায় গ্রেফতার


পবা থানার নাশকতা মামলার পলাতক আসামী মহানগর জামায়াতের সেক্রেটারীকে মো: এমাজ উদ্দিন মন্ডলকে(৫০) গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার বিকেল থেকে শুরু করে শনিবার সকাল সোয়া ১০টা পর্যন্ত রাজশাহী মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মহানগরী রাজপাড়া থানার তেরখাদিয়া মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো: এমাজ উদ্দিন মন্ডল (৫০) ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার পায়রাডাঙ্গা গ্রামের মৃত সিরাজ উদ্দিন মন্ডলের ছেলে। সে নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া পশ্চিমপাড়ার বাসিন্দা।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েল।

তিনি জানান, গ্রেফতারকৃত জামায়াত নেতা এমাজ উদ্দিন মন্ডল ও তার অন্যান্য সহযোগিরা সরকার বিরোধী অপপ্রচার-সহ নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করে এবং তাদের সংগঠন নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করে থাকে বলে জানা যায়।

এই নেতার বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রম, নাশকতামূলক কর্মকান্ড ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা এবং দাঙ্গাহাঙ্গামার মোট ৩৫টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন। এছাড়াও তার বিরুদ্ধে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় ৫টি গ্রেফতারী পরোয়ানা মূলতবী রয়েছে।

গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময় / জি আর