১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:১৫:১৭ অপরাহ্ন


সাতক্ষীরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৪-২০২২
সাতক্ষীরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ফাইল ফটো


সাতক্ষীরার শ্যামনগরে আছাদুজ্জামান তাছের (২৬) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের গাঙআটি গ্রামে শ্বশুরবাড়ির পরত্যিক্ত রান্নাঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের জয়নগর গ্রামের নুর হোসেন গাজীর ছেলে আছাদুজ্জামান তাছের

মারা যাওয়া যুবকের মামা ইছহাক আলীর অভিযোগ, শ্বশুর ও শ্যালকদের মারধরের কারণে তাছেরের মৃত্যু হলে তারা ঘটনা ভিন্নখাতে নিতে লাশ ঝুলিয়ে দিয়েছে। পারিবারিক কলহের জেরে কয়েক মাস যাবত বাবার বাড়িতে অবস্থানরত স্ত্রী মারুফাকে নিতে গেলে চারদিন আগেও তাছেরকে শ্বশুর বাড়ির লোকজন মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় বলে জানান তিনি। 

তাছেরের বাবা নুর হোসেন গাজী জানান, স্ত্রীকে নেয়ার জন্য চারদিন আগে তাছের শ্বশুর বাড়িতে গেলে তারা মারধর করে তাড়িয়ে দেয়। পরে তাছেরের মুঠোনফোন ও টাকা ফিরিয়ে দেয়ার কথা বলে আবারও বাড়িতে ডেকে নেয় তারা। তাছেরের বাবার অভিযোগ, তাছেরকে ডেকে নিয়ে হত্যার পর লাশ ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচারণা চালাচ্ছে তার শ্বশুরবাড়ির লোকজন। এ ব্যাপারে আইন অনুযায়ী পদক্ষেপ নেবেন বলেও তিনি জানান।

তাছেরের স্ত্রী মারুফা জানান, পারিবারিক কলহের জেরে কয়েকদিন আগে তিনি তাছেরকে তালাক দেন। বুধবার তাদের বাড়িতে এসে পুনরায় বাড়ি ফিরতে অনুরোধ করলেও তিনি তা প্রত্যাখান করেন। এতে অভিমান করে তাছের গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে জানিয়ে তিনি বলেন, ময়না তদন্ত রিপোর্ট হাতে এলে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। এরপর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহীর সময়/এএইচ