২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:০৬:৪৯ অপরাহ্ন


সাপাহারে যৌন উত্তেজোক ও অনুমোদন বিহীন ওধুষ বিক্রয়ের অপরাধে "জেল জরিমানা"
হাফিজুল হক সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২২
সাপাহারে যৌন উত্তেজোক ও অনুমোদন বিহীন ওধুষ বিক্রয়ের অপরাধে "জেল জরিমানা" সাপাহারে যৌন উত্তেজোক ও অনুমোদন বিহীন ওধুষ বিক্রয়ের অপরাধে "জেল জরিমানা"


নওগাঁর সাপাহারে যৌন উত্তেজোক ও অনুমোদন বিহীন ওধুষ (সিরাপ) বিক্রির অপরাধে  ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে ইব্রাহীম আলী (২০) নামে এক ব্যবসায়ীকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও আলমগীর নামে একজনের দুই হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। দন্ডপ্রাপ্ত ইব্রাহীম আলী উপজেলার ধর্মপুর গ্রামের শাহাজান আলীর ছেলে ও আলমগীর হোসেন গুডাউনপাড়া সাথী সেবা হাসপাতাল এর সামনে মুদিখানা দোকানদার বলে জানা গেছে।

বুধবার (২০ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলা সদরের বিভিন্ন মুদিখানার দোকানে অভিযান চালিয়ে এই দন্ডাদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন।

এসময়  ব্যবসায়ীর দোকান থেকে যৌন উত্তেজোক ও অনুমোদন বিহীন ওধুষ (সিরাপ) রেস্টোমেক্স সিরাপ, ওয়ান সিরাপ এবং সিডর সিরাপ  জব্দ করা হয়।

এ সময় সাপাহার থানার এসআই জামিলুর রহমান সঙ্গীয় ফোর্সসহ স্যানিটারী ইন্সপেক্টর সাকোওয়াত হোসেন, জনসাস্থ কর্মকর্তা সন্তোষ কুমার প্রমুখঃ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময়/এএইচ