২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১০:৫৪:৩৯ পূর্বাহ্ন


মহানগরীতে যুবতীকে কুপিয়ে জখম করলো সাবেক স্বামী, অতপর: শ্রীঘরে
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২২
মহানগরীতে যুবতীকে কুপিয়ে জখম করলো সাবেক স্বামী, অতপর: শ্রীঘরে মহানগরীতে যুবতীকে কুপিয়ে জখম করলো সাবেক স্বামী, অতপর: শ্রীঘরে


রাজশাহী মহানগরীতে সাবেক স্ত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় সোহানুর রহমান সোহান (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় আসামীর কাছ থেকে চাকু উদ্ধার হয়।

সোমবার দিবাগত রাত আড়াইটায় হতেমখাঁ গোরস্থান এলাকায় অভিযান চালিয়ে সোহানকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো: সোহানুর রহমান সোহান, রাজশাহী মহানগরীর হেতেমখাঁ গোরস্থান এলাকার সেলিম শেখের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া), মো. রফিকুর আলম।

তিনি জানান, ২০১০ সালে তামান্না সরদার উর্মির (২৩) সাথে আসামী সোহানুর রহমান সোহানের বিবাহ হয়। বিবাহের পর থেকে আসামীর সাথে উর্মির বিভিন্ন কারণে মনোমালিন্য হওয়ায় ২০১৭ সালে সোহানকে তালাক দেয়। এরপর থেকে সোহান প্রায় সময় উর্মিকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদান করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত (১৭ এপ্রিল) দিবাগত রাত ৯টায় উর্মি বোয়ালিয়া থানার নিউমার্কেট হতে রিক্সায় বাড়ী ফেরার সময় হেতেমখাঁ পাঁচতলা মোড়ে পৌঁছালে আসামী সোহান তার পথরোধ করে চাকু দ্বারা শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে গুরুত্বর জখম করে। এ ব্যপারে উর্মির পিতা মো. নবাব সরদার বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

সোমবার (১৮ এপ্রিল) দিবাগত) রাত আড়াইটায় গোপন তথ্যের ভিত্তিতে হেতেমখাঁ গোরস্থান এলাকায় অভিযান চালিয়ে আসামী মো: সোহানুর রহমান সোহানকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য মতে হেতেমখাঁ গোরস্থান সংলগ্ন পুকুর থেকে ঘটনার সময় ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মো: মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মো: আবু হায়দার ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মঙ্গলবার সকালে তাকে আদালাতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের এই মুখপাত্র। 

রাজশাহীর সময় / জি আর