২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৫৪:৪৫ পূর্বাহ্ন


রাজশাহীতে প্রেমিকার অশ্লীল ছবি ও ভিডিও ধারণ: গ্রেফতার প্রেমিক
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২২
রাজশাহীতে প্রেমিকার অশ্লীল ছবি ও ভিডিও ধারণ: গ্রেফতার প্রেমিক রাজশাহীতে প্রেমিকার অশ্লীল ছবি ও ভিডিও ধারণ: গ্রেফতার প্রেমিক


রাজশাহী মহানগরীতে এক মাদ্রাসা ছাত্রীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদানের অভিযোগে ১ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার মো: ফখরুল ইসলাম (২৭)। সে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কাকুড়া গ্রামের মো: আব্দুল মতিনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া), মো. রফিকুর আলম।

তিনি জানান, মহানগরীর রাজপাড়া থানা এলাকার এক মাদ্রাসার দ্বাদশ শ্রেনীর ছাত্রী সোনিয়ার (ছদ্মনাম) সাথে আসামী ফখরুল ইসলামের মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে গত (৩০ ডিসেম্বর) ফখরুল রাজশাহী এসে সোনিয়াকে বিয়ের প্রলোভন দিয়ে সিলেটে তার ফুফুর বাড়ী নিয়ে যায়। সেখানে সোনিয়া জানতে পারে মোবাইল ফোনে ফখরুলের দেওয়া পারিবারিক তথ্য গুলো ছিল মিথ্যা। এ বিষয়ে ফখরুলের সাথে সোনিয়ার মনোমালিন্য সৃষ্টি হয়। তখন হতে আসামী ফখরুল সোনিয়ার সাথে খারাপ আচরণ শুরু করে। বিষয়টি সোনিয়া তার পরিবারকে জানায়। এরপর সোনিয়ার পরিবার তাকে বাড়ীতে ফিরিয়ে আনে এবং সোনিয়া ফখরুলের সাথে সকল প্রকার যোগাযোগ বিচ্ছিন্ন করে।

এদিকে প্রেমের সম্পর্ক থাকাকালীন আসামী ফখরুল তার মোবাইল ফোনে তোলা সোনিয়ার বিভিন্ন ছবি ও হোয়াটস অ্যাপ-এ সোনিয়ার সাথে কথা বলার সময় আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখে।

এরপর গত (৭ এপ্রিল) প্রেমিক ফখরুল তার মোবাইলে ধারণ করা সোনিয়ার বিভিন্ন ছবি ও ভিডিও সোনিয়ার আত্বীয়-স্বজনদের নিকট প্রেরণ করে এবং বলে, সে যদি তার সাথে সম্পর্ক না রাখে তাহলে অশ্লীল ছবি ও ভিডিও গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। 

এ ব্যপারে ভুক্তভোগী কাশিয়াডাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগের ভিত্তিতে নিয়মিত মামলা রুজু হয়।

ওই মামলায় সোমবার (১৮ এপ্রিল) দুপুর দেড়টায় গোপন তথ্যের ভিত্তিতে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কাকুড়া গ্রামে অভিযান পরিচালনা চালিয়ে আসামী ফখরুলকে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়। এসময় সোনিয়ার আপত্তিকর ছবি ও ভিডিও উদ্ধারের লক্ষ্যে আসামীর কাছ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। 

অভিযানটি পরিচালনা করেন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা বিভাগ) মো. মনিরুল ইসলামের সার্বিক তত্বাবধানে অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজের নেতৃত্বে এসআই জীবন চন্দ্র বর্মন ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থাা গ্রহণ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের এই মূখপাত্র।

রাজশাহীর সময় / জি আর