২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:১১:৩৯ পূর্বাহ্ন


সারারাত তরুণীকে ধর্ষণ
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২২
সারারাত তরুণীকে ধর্ষণ সারারাত তরুণীকে ধর্ষণ


রানিগঞ্জে সারারাত তরুণীকে (১৯) ধর্ষণ করার অভিযোগ ওঠেছে বাড়িওয়ালার আত্মীয়ের বিরুদ্ধে। তরুণী ও তাঁর পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ

পরিবার সূত্রে জানা যায়, তাঁদের ঘরের সিলিং ফ্যান খারাপ হয়ে গিয়েছিল। এই পরিস্থিতিতে গরমে খুব কষ্ট হচ্ছিল। এমন অবস্থা দেখে বাড়িওয়ালার ঘরে ঘুমোতে গিয়েছিলেন ১৯ বছরের তরুণী। আর সেখানেই তাঁকে ধর্ষণ করা হয়। বাড়িওয়ালার এক আত্মীয় ঘরের দরজা বন্ধ করে এই তরুণীকে ধর্ষণ চালায়।

ধর্ষিতা তরুণী জানায়, শনিবার রাতে ঘরে ফ্যান খারাপ হয়ে যায়। বাড়ির সদস্যদের অনুমতি নিয়েই বাড়িওয়ালার ঘরে ঘুমোতে গিয়েছিলাম। যখন ঘুমোচ্ছিলাম তখন হঠাৎ অনুভব করি সারা শরীরে কেউ হাত বোলাচ্ছে। ঘুম ভাঙতেই দেখি জামাকাপড় খুলে নেওয়া হয়েছে। তারপর সারারাত ধর্ষণ করা হয়। বাড়িওয়ালার বাড়িতে হরিয়ানা থেকে আসা এক আত্মীয় তাকে ধর্ষণ করে।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ওই বাড়িওয়ালার আত্মীয়কে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে। অভিযুক্তকে জেরা করা হচ্ছে। তাকে আদালতে তোলা হয়েছে। বাড়িওয়ালাকেও জিজ্ঞাসা বাদ করা হচ্ছে। তরুণীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে বলেও জানায় পুলিশ।

রাজশাহীর সময় / জি আর