১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:০৩:৫৯ অপরাহ্ন


যৌন সঙ্গম ভুললেও শরীরে বয়ে বেড়াতে হচ্ছে প্রাক্তনকে
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৮-০৪-২০২২
যৌন সঙ্গম ভুললেও শরীরে বয়ে বেড়াতে হচ্ছে প্রাক্তনকে সামান্থা রুথ। ফাইল ফটো


দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রী প্রাইভেট জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। অভিনয় করতে এসেই নাগা চৈতন্যর  প্রেমে পড়েছিলেন তারপরই বিয়ে। যদি সেই বিয়েও দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র ৪ বছর একসঙ্গে থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সকলকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু।

তবে বিচ্ছেদ হয়ে গেলেও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রোম্যান্টিক কাপল বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের জোড়ি সর্বদাই নজর কেড়েছে ভক্তদের। যদিও মাস কয়েকের মধ্যে পাল্টে গিয়েছে নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ। কারণ তারা এখন প্রাক্তন। বিবাহ বিচ্ছেদের পরই তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। সহবাসের সুখ ভোলা গেলে প্রাক্তনকে শরীরে বয়ে বেড়াচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী, এবার নাগার নাম না করেই বড়সড় বোমা ফাটালেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু।

সামান্থা রুথ প্রভুকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। একের পর এক ছক ভেঙে  নিজেকে প্রমাণ করছেন সামান্থা। দ্য ফ্যামিলি ম্যান ২-এর যৌনদৃশ্য, এবং পুষ্পা-য় আইটেম গান সামান্থা শরীরী শিহরণ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক মাস ধরেই ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। 

ডিভোর্সের পরও নাগা চৈতন্যর স্ত্রী হিসেবে নয়,বরং নিজের একটি আলাদা পরিচিতি তৈরি করেছেন সামান্থা।  ২০১৭ সালে বিয়ের আগে দীর্ঘ সময় লিভ-ইন রিলেশনশিপে ছিলেন এই কাপল। এখনও এই হিট জুটিকে নিয়ে চর্চা চলেই আসছে।

অভিনয় করতে এসেই নাগা চৈতন্যর  প্রেমে পড়েছিলেন তারপরই বিয়ে। যদি সেই বিয়েও দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র ৪ বছর একসঙ্গে থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সকলকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু। 

বিবাহ বিচ্ছেদের পরই তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এবার নাগার নাম না করেই বড়সড় বোমা ফাটালেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু।  অভিনেত্রীর মতে,  সহবাসের সুখ ভুলে যাওয়া গেলেও প্রাক্তনকে শরীরে বয়ে বেড়াচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা, যা বড়ই কষ্টের।

প্রাক্তন স্বামী নাগা চৈতন্যকে নিয়ে এবার বিপদে পড়েছেন সামান্থা। কারণ নাগাকে নিয়ে সারা গায়ে যা যা ট্যাটু করেছিলেন তা এখন মুছে ফেলার মতো ঝক্কি পোহাবেন কিনা তা বুঝে উঠতে পারছেব না। তবে এটা বুঝতে পারছেন ভালবাসাকে শরীরে খোদাই না করলেই ভাল হতো।

সম্প্রতি ইনস্টাগ্রামে আস্ক মি এনিথিং পর্বে এক ভক্ত সামান্থাকে জিজ্ঞাসা করেন, এরপর কোন ধরনের ট্যাটু করানোর কথা ভাবছেন? এই কথা শুনেই আঁতকে ওঠেন দ্য ফ্যামিলি ম্যান-খ্যাত অভিনেত্রী।

সামান্থা বলেন, ওরে বাবা , ট্যাটু! জীবনে এই ভুল আর কোনওদিনও নয়। যদি ছোট থাকতান নিজেকে আটকাতাম। অভিনেত্রীর দুঃখের কথা সবাই বুঝতে পেরেছেন। সামান্থার শরীরে তিনটি ট্যাটু রয়েছে যাতে নাগার স্মৃতি জড়িয়ে রয়েছে।

সামান্থার ঘাড়ের কাছেই একটি ট্যাটু রয়েছে যেখানে লেখা ইয়ে মায়া চেসভ। যে তেলেগু ছবির সেটে তাদের দুজনের প্রথম দেখা হয়েছিল। সেই ছবির স্মৃতি নিজের শরীরে নিয়ে ঘুরছেন সামান্থা। দ্বিতীয় ট্যাটু রয়েছেন পাঁজরের হারে। যেখানে লেখা রয়েছে চৈ, অর্থাৎ প্রাক্তনের নামের প্রথম অক্ষর।  আরেকটি ট্যাটু আর গভীরে রয়েছে, যা নিয়ে মুখ খোলেন নি সামান্থা।

গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু।  বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা । কখনও বন্ধুদের সঙ্গে ভ্যাকেশন ট্রিপে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া থেকে নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে পড়েছেন সামান্থা।

২০২১ সালের  ২ অক্টোবরই নাগা চৈতন্যর  সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু  লিখেছিলেন, অনেক চিন্তা-ভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হয়ে নিজেদের পথ খুঁজে নিতে চলেছি।  বিচ্ছেদ নিয়েও পরোক্ষে মুখ খুলেছিলেন দুজনেই।

রাজশাহীর সময়/এএইচ