২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৩২:২১ অপরাহ্ন


রাসিকের পরিচ্ছন্নতা ও মশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারকরণে সভা অনুষ্ঠিত
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ১৮-০৪-২০২২
রাসিকের পরিচ্ছন্নতা ও মশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারকরণে সভা অনুষ্ঠিত রাসিকের পরিচ্ছন্নতা ও মশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারকরণে সভা অনুষ্ঠিত


রাজশাহী মহানগরীর পরিস্কার-পরিচ্ছন্নতা ও মশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারকরণে সকল পরিদর্শক ও সুপারভাইজারবৃন্দের এক সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১৮ এপ্রিল ) দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। 

সভায় সরিফুল ইসলাম বাবু বলেন,  আমরা সকলে জানি মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন পবিত্র ওমরাহ পালনে সৌদি আরবে অবস্থান করছেন। তিনি সেখান থেকে রাজশাহী মহানগরীর পরিচ্ছন্ন ও মশক নিয়ন্ত্রণ কার্যক্রমের বিষয়ে সার্বিক খোঁজখবর রাখছেন এবং  এ ব্যাপারে কার্যক্রম জোরদারকরণে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেছেন। 

সভায় বক্তব্য দেন কমিটির সদস্য ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার। এ সময় পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং (মশক) জুবায়ের হোসেন মুন ও  সকল পরিদর্শক ও সুপারভাইজারগণ এ সময় উপস্থিত ছিলেন।  

রাজশাহীর সময়/এএইচ