২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৩৩:০১ পূর্বাহ্ন


সাপাহারে বাক-প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১
হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৮-০৪-২০২২
সাপাহারে বাক-প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১ সাপাহারে বাক-প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১


নওগাঁর সাপাহারে এক আদিবাসী বাক-প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে মফিজুল হক মফি (৫১) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার উপজেলার বৈকুন্ঠপুর এলাকা হতে তাকে গ্রেপ্তার করে সাপাহার থানা পুলিশ।

মামলার এজাহারের বরাত দিয়ে জানা যায়, প্রতিদিনের মতো শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই প্রতিবন্ধী নারী ছাগলের জন্য ঘাস কাটতে মাঠে যায়। এসময় উপজেলার আইহাই দিঘীপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে মফিজুল হক মফি পাটের শাক দেওয়ার কথা বলে ওই প্রতিবন্ধী নারীকে পাশের একটি আম বাগানের ড্রেনের মধ্যে ফেলে জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন ওই নারীর স্বামী বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা করার সাথে সাথে সাপাহার থানা অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের নেতৃত্বে পুলিশের ৩টি চৌকস টিম অভিযান পরিচালনা করে ধর্ষক মফি উদ্দিনকে গ্রেপ্তার করেন।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, ভিকটিমের স্বামী তার স্ত্রী বাক-প্রতিবন্ধী কে ধর্ষণের অভিযোগে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সঙ্গে সঙ্গে ফোর্স পাঠিয়ে আসামী মফিজুল হক মফিকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার আসামী মফি কে আদালতে প্রেরণ করা হয়েছে।

রাজশাহীর সময়/এএইচ