২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:০৫:৩২ অপরাহ্ন


আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ১
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৪-২০২২
আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ১ ফাইল ফটো


বেনাপোল পৌর আওয়ামী লীগের কাগমারী ৪ নম্বর ওয়ার্ড এর সাধারণ সম্পাদক ও শ্রমিক নেতা মগর আলীকে (৬০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় ইফতার শেষে বাড়ি ফেরার সময় কাগজপুকুর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন ভুঁইয়া। 

নিহত বেনাপোল পোর্ট থানার কাগমারী এলাকার বাসিন্দা ও মৃত আব্দুস সারেনের ছেলে মগর আলী। 

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দুই ভাইয়ের মধ্যে বসত বাড়ির জমি জায়গাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। আমরা প্রাথমিক ভাবে জানতে পেরেছি, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে তারই আপন ভাই আরব আলীর সঙ্গে কলহ চলছিল। শনিবার ইফতার শেষে বাড়ি ফেরার পথে তাকে হুমকি দেয় আরব আলীর ছেলে হারুন ও তার ছেলে সোহেল। মগর আলী প্রতিবাদ করলে সোহেল ধারালো চাকু দিয়ে মগর আলীর পেটে ও বুকে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন মগর আলী । এসময় মগর আলীর ছেলে ও পৌত্র ছুটে এলে তাদেরও পিটিয়ে আহত করে তারা।

পরে এলাকার লোকজন থানায় খবর দিলে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। যশোর সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মগর আলীকে মৃত ঘোষণা করেন। নিহত মগর আলীর ছেলে ও পৌত্র হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পৌত্র ইয়াসিনের অবস্থাও আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর  করা হয়েছে।

ওসি কামাল উদ্দিন ভুঁইয়া বলেন, হত্যাকাণ্ডে জড়িতদের একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের অভিযান চলছে। তার লাশ ময়নাতদন্ত শেষে যশোর সদর হাসপাতালের মর্গ থেকে বাড়ী নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি হত্যা মামলা রেকর্ড হয়েছে।

রাজশাহীর সময়/এএইচ