১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০১:৫৩:৫১ পূর্বাহ্ন


স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ!
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৬-০৪-২০২২
স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ! স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ!


স্বামীর অনুপস্থিতির সুযোগে বিবাহ-বহির্ভূত প্রেমের সম্পর্কে জড়িয়ে প্রেমিকের সঙ্গে চম্পট দিলেন দুই সন্তানের জননী এক গৃহবধূ। সঙ্গে নিয়ে গেলেন দুই সন্তানকেও। সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের পড়শি রাজ্য বিহারে ।

এ ঘটনায় স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করেছেন গৃহবধূল স্বামী নভলেশ মাহাতো ।

পুলিশ সূত্রে জানা যায়, বিহারের নওয়াদার কাউয়াকোল থানা এলাকার সোখোদেভারা গ্রামের বাসিন্দা নভলেশ। বেশ কয়েক বছর আগে রঞ্জু দেবী নামের এক যুবতীর সাথে বিবাহ হয় তাঁর। বিয়ের পর ওই দম্পতির দুটি সন্তানও হয়।

সংসার চালানোর জন্য রোজগারের আশায় পাড়ি দেন কলকাতায়। বর্তমানে কাজের সূত্রে কলকাতাতেই থাকছিলেন নভলেশ। আর বিহারে তাঁর গ্রামের বাড়িতেই থাকতেন স্ত্রী রঞ্জু দেবী এবং তাঁদের দুই সন্তান। মাঝেমধ্যে ছুটিছাটা পেলেই বাড়িতেও ফিরতেন নভলেশ। সব কিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু আচমকাই যেন সব ওলট-পালট হয়ে গেল। স্ত্রীর পালানোর খবর শুনে যেন পায়ের তলা থেকে মাটি সরে গেছে নভলেশের।

নভলেশের অভিযোগ, তাঁর অনুপস্থিতির সুযোগ নিয়ে গ্রামেরই সুবোধ মাহাতো নামে এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন তাঁর স্ত্রী। চুটিয়ে চলছিল প্রেমপর্ব। কিন্তু নভলেশ কলকাতায় বসে আচমকাই খবর পান যে, তাঁর দুই সন্তানকে নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন তাঁর স্ত্রী। খবর পেয়ে গ্রামে ছুটে যান ও ব্যক্তি। বহু খোঁজাখুজির পর স্ত্রী ও সন্তানদের কোনও সন্ধান পাওয়া যায়নি। তার পরেই পুলিশের দ্বারস্থ হয়েছেন নভলেশ। সুবোধের বিরুদ্ধে তাঁর স্ত্রীকে ফুঁসলে পালিয়ে নিয়ে যাওয়ারও অভিযোগ তুলেছেন নভলেশ।

অভিযোগ পেয়েই তৎপর হয়েছে পুলিশ প্রশাসন। ঘটনার তদন্তের পাশাপাশি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে বিহার পুলিশ। আর পরকীয়ায় জড়িয়ে মহিলার ফেরার হওয়ার এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে গোটা এলাকায়।

রাজশাহীর সময় / এম আর