২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৩০:১২ পূর্বাহ্ন


মহানগরীতে বিপুল পরিমান অ্যালকোহল, ইয়াবা ট্যাবলেট ও হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার-২
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৬-০৪-২০২২
মহানগরীতে বিপুল পরিমান অ্যালকোহল, ইয়াবা ট্যাবলেট ও হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার-২ মহানগরীতে বিপুল পরিমান অ্যালকোহল, ইয়াবা ট্যাবলেট ও হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার-২


রাজশাহী মহানগরীতে পৃথক দুই অভিযানে অ্যালকোহল, ইয়াবা ট্যাবলেট ও হেরোইন-সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ২০২ বোতল অ্যালকোহল, ২০১ পিস ইয়াবা, ৫১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। সেই সাথে জব্দ করা হয়েছে মাদক বিক্রয়ের অর্থ ও মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল। 

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: মহানগরীর এয়ারপোর্ট থানার মহানন্দখালী মধ্যপাড়া গ্রামের মৃত তোজাম্মেল হোসেনের ছেলে মোঃ তাহেরুল ইসলাম টিটন (৫৫) ও বোয়ালিয়া মডেল থানার বখতিয়ারবাদ মালদা কলোনীর মোঃ বাবলু শেখের ছেলে মোঃ বাবু (৩২)।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শুক্রবার (১৫এপ্রিল) দিবাগত রাত পৌনে ১১টায় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর উপকন্ঠ এয়ারপোর্ট থানার মহানন্দখালী এলাকায় একটি হোমিও ঔষধের দোকানে এক ব্যক্তি অ্যালকোহল বিক্রয় করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে হোমিও ঔষধ দোকানী তাহেরুলকে ২০২ বোতল অ্যালকোহলসহ গ্রেফতার করা হয়। 

অপর এক অভিযানে একই দিন দিবাগত রাত ১২টায় রাজপাড়া থানার তেরখাদিয়া মহিলা ক্রীড়া কমপ্লেক্সের সামনে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় ২০১ পিস মরননেশা ইয়াবা ট্যাবলেট ও ৫১ গ্রাম হেরোইনসহ মোঃ বাবু নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় মাদক বহনকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই মোঃ মাহফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্স। 

গ্রেফতার মাদক কারবারীদের বিরুদ্ধে মহানগরীর এয়ারপোর্ট থানায় ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি। 

রাজশাহীর সময় / এম আর