১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৫৬:৫৮ অপরাহ্ন


বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তোলার জন্য সোনার মানুষ গড়ে তুলতে চেয়েছিলেন- প্রতিমন্ত্রী পলক
সিংড়া (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৪-২০২২
বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তোলার জন্য সোনার মানুষ গড়ে তুলতে চেয়েছিলেন- প্রতিমন্ত্রী পলক বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তোলার জন্য সোনার মানুষ গড়ে তুলতে চেয়েছিলেন- প্রতিমন্ত্রী পলক


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তোলার জন্য সোনার মানুষ গড়ে তুলতে চেয়ে ছিলেন। আজ থেকে ৫০ বছর আগে বঙ্গবন্ধু উপলব্ধি করতে পরেছিলেন একটি দেশের মাটি ও মানুষকে যদি সম্পদ। করা যায় তাহলে সেই দেশকে সোনার দেশে পরিণত করা যায়। বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে ধীরে ধীরে বাস্তবায়ন করে যাচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা।

শুক্রবার বেলা ১১ টায় কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় নাটোরের সিংড়ায় ৩ হাজার প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে ৫ কেজি করে আউশ ধানের বীজ, ২০ কেজি করে ডিএসপি সার ও ভুর্তকী মুল্যে ১৫ টি কম্বাইন্ড হার্ভেস্টার এবং ৪ টি থ্রেসার মেশিন বিতরন কাজের শুভ উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী পলক এই কথা গুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া ডায়াবেটিকস সমিতির সাধারণ সম্পাদক রুহুল আমিন, উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ সেলিম রেজা প্রমূখ।

রাজশাহীর সময় / এম আর