২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:২৩:৩৭ অপরাহ্ন


মহানগরীতে টিসিবির গাড়ীতে হামলা চালিয়ে মারধর ও আড়াই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৪-২০২২
মহানগরীতে টিসিবির গাড়ীতে হামলা চালিয়ে মারধর ও আড়াই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মহানগরীতে টিসিবির গাড়ীতে হামলা চালিয়ে মারধর ও আড়াই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ


রাজশাহী মহানগরীতে কার্ড ছাড়া টিসিবির পণ্য না দেয়ায় কর্মচারীদের মারধর করাসহ ২ লাখ ৫৯ হাজার ১৩০ টাকা ছিনিয়ে নেয়া অভিযোগে ওঠেছে। 

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ভুক্তভোগী মোঃ সারোয়ার জাহান (৫১) বাদি হয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তিনি মেসার্স হিরা এন্টারপ্রাইজের ম্যানেজার হিসেবে কাজ করেন। 

অভিযোগের বরাত দিয়ে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টায় বোয়ালিয়া থানাধীন কয়ের দাড়া ১৬নং ওয়ার্ড কাউন্সিলরের চেম্বারের পার্শ্বে টিসিবির মালামাল বিক্রির শুরু করেন ভুক্তভোগীরা। 

পরে বিকেল ৩টায় মহানগরীর বোয়ালিয়া থানার কয়ের দাড়া, মালদা কলোনী এলাকার মোঃ রফিক ডিলারের ছেলে মোঃ শহিদুল (৪০) ও অজ্ঞাতনামা আরো ৪ জন যুবক টিসিবি পণ্যের ট্রাকের কাছে আসে এবং কার্ড ছাড়া টিসিবির সরকারি মালামাল চায়।

এ সময় কর্মচারীরা কার্ড ছাড়া পণ্য দিতে না চাইলে ম্যানেজারকেসহ অন্য ৩জন কর্মচারীকে চেয়ার ও ইট দিয়ে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে ছিলা ফোলা জখম করে।

একই সময় গাড়ীতে একটি কার্টুনে থাকা ২লখ ৫৯ হাজার ১৩০ টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে ভুক্তভোগীদের প্রাণনাশের হুমকী প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে তারা।

মেসার্স হিরা এন্টারপ্রাইজের প্রোঃ মোঃ আব্দুল কুদ্দুসের ছেলে রানা জানায়, কার্ড ছাড়া টিসিবির পণ্য দেয়ার কোন নিয়ম নেই। 

বৃহস্পতিবার বিকেল ৩টায় ৪জন বখাটে এসে কার্ড ছাড়াই জোরপূর্বক মালামাল চায়। তাদের কথায় ম্যানেজার কর্মচারীরা মালামাল দিতে রাজি না হওয়ায় মারধর ও নগদ অর্থ ছিনতাই করে নিয়ে গেছে। হামলাকারীদের আঘাতে ম্যানেজার রামেকের ৪নং ওয়ার্ডে ভর্তি রয়েছেন। এ ঘটনায় আইন প্রয়োগকারী সংস্থার কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন রানা।

জানতে চাইলে আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর), মোঃ রফিকুল আলম জানান, টিসিবির পণ্যের গাড়িতে হামলা করে মারধর ও টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি আমার জানা নেই। আপনার কাছে শুনলাম। খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

রাজশাহীর সময় / এম আর