১৫ অগাস্ট ২০২২, সোমবার, ০৬:২৬:০৭ পূর্বাহ্ন


অবশেষে আলিয়া ও রণবীরের বিয়ে সম্পন্ন
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৪-০৪-২০২২
অবশেষে আলিয়া ও রণবীরের বিয়ে সম্পন্ন ফাইল ফটো


প্রায় পাঁচ বছর সম্পর্কে থাকার পর সাতপাকে বাঁধা পড়লেন আলিয়া ও রণবীর। পঞ্জাবি স্টাইলে বিয়ে করলেন বলেই খবর। সেখানে উপস্থিত ছিলেন পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা।

অবশেষে অপেক্ষার অবসান। দীর্ঘ প্রতিক্ষার পর বিয়ে হয়ে গেল আলিয়া ভাট আর রণবীর কাপুরের। পরিবারের উপস্থিতিতে দুই তারকা সাত পাক ঘুরলেন। কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’-তেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর বিয়ে শেষ হওয়ার পরই প্রকাশ্যে এল নব দম্পতির ছবি।  

উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, করিনা, করিশ্মা, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, অয়ন মুখোপাধ্যায়রা। বিয়ে উপলক্ষ্যে ম্যাচিং পোশাক পরেছিলেন এই তারকা দম্পতি। আলিয়ার পরনে ছিল সাদা শাড়ি। তার উপর গোল্ডেন কাজ করা ছিল। আর রণবীরের পরনে ছিল সাদা পাঞ্জাবি আর মাথায় পাগড়ি।

বিয়ের পরেই বাস্তুর ছাদে দেখা গিয়েছে নবদম্পতিকে। সাদা পোশাকে দুর্দান্ত লাগছিল দুই সুপারস্টারকে। ফটোশ্যুট করার জন্য তাঁরা ছাদে উঠেছিলেন এদিন। এরপরেই আলিয়া ইনস্টাগ্রামে বিয়ের ছবি আপলোড করেন জানা গিয়েছে, কাপুর খানদানের যাবতীয় রীতিনীতি মেনেই আলিয়াকে বিয়ে করেছেন রণবীর। কাপুরদের নিয়ম অনুযায়ী, এদিন নীতু কাপুর নিজের একটি বিশেষ গয়না আলিয়াকে পরিয়ে দিয়েছিলেন। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, পান্নার একটি হার দিয়েই বাড়ির নতুন বউকে আশীর্বাদ করেছেন নীতু। তাঁর শাশুড়ি কৃষ্ণা রাজ কাপুর ওই হার দিয়ে আর্শীবাদ করেন তাঁকে।

নিয়মমাফিক গুরুদ্বারে লঙ্গর খাওয়ানোর কথা নবদম্পতির। যেমনটা ঋষি এবং নীতু খাইয়েছিলেন। বাইরে এসে ফ্যানেদের দিকে তাকিয়ে নমস্কার করেন রণবীর-আলিয়া। শোনা যাচ্ছে, আগামী ১৬ এপ্রিল রণবীর এবং আলিয়ার রিসেপশন রয়েছে। সেখানে আমন্ত্রণ জানানো হয়েছে বলিউডের বাছাই করা তাবড় অভিনেতাদের।

রাজশাহীর সময়/এম