২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৫৫:০০ অপরাহ্ন


জয়পুরহাটে গাঁজাসহ মাদক কারবারী আটক ৬
নিরেন দাস,জয়পুুরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
জয়পুরহাটে গাঁজাসহ মাদক কারবারী আটক ৬ জয়পুরহাটে গাঁজাসহ মাদক কারবারী আটক ৬


জয়পুরহাটে মাদকবিরোধী বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি ৫০ (পঞ্চাশ) গ্রাম শুকনা গাঁজাসহ ছয়জন মাদক কারবারী আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে জয়পুুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়নের বানিয়াপাড়া কাচারী পাড়া এলাকায় পাকা রাস্তার উপর থেকে ৫ (পাঁচ) কেজি শুকনা গাঁজা উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ী ও অপরদিকে ওই রাতেই সদর উপজেলার আয়মা রসুলপুর ইউনিয়নের পশ্চিম মানিক গ্রামের মাদক কারবারি মাবুদের বসতবাড়ীতে অভিযান চালিয়ে আরো ৫ (পাঁচ) কেজি শুকনা গাঁজা উদ্ধারসহ মোট ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন: জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম বীরনগর (কুটার বিল) গ্রামের তফছের আলীর ছেলে মাহাবুব আলম (৩০), একই এলাকার সিতা গ্রামের আবু ছালাম মন্ডলের ছেলে খোকন মন্ডল (৩৫), পূর্ব বালিঘাটা গ্রামের বেলাল চৌধুরীর ছেলে বাঁধন চৌধুরী (২৩),পূর্ব বালিঘাটা বাজার মহাজের কলোনীর আমির হোসেনের ছেলে জাহিদ হাসান (২৫), সুলতানপুর গ্রামের হারুন মন্ডলের নুরুজ্জামান মন্ডল ওরফে বাবু (৩০) এবং পশ্চিম মানিক শেষ মাথা নানার বাড়ীর বাসিন্দা মৃত মোকছেদ আলী মন্ডল ছেলে মাবুদ (৩৫)।

জয়পুহাট জেলা গোয়েন্দা শাখা পুলিশ এর পরিদর্শক শাহেদ আল মামুন তথ্যটি নিশ্চিত করে বলেন, আটককৃতদের মধ্যে জাহিদ হাসানের বিরুদ্ধে তিনটি মাদক ও একটি জুয়া এবং মাহাবুব আলমের বিরুদ্ধে একটি দ্রুত বিচার, একটি বিশেষ ক্ষমতা ও একটি পেনাল কোড আইনে মামলা রয়েছে। তিনি আরো বলেন আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জয়পুরহাট জেলা কারাগারে সোপর্দ করা হয়েছে।

রাজশাহীর সময়/এএইচ