১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৫৮:২৮ অপরাহ্ন


স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, তরুণ গ্রেফতার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, তরুণ গ্রেফতার ফাইল ফটো


সাতক্ষীরার শ্যামনগরে রাস্তা থেকে তুলে নিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাকেশ বাইন (২২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেলে শ্যামগনর উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে রাকেশ ও তার সহযোগী রাহুল চৌকিদারের বিরুদ্ধে মঙ্গলবার রাতে শ্যামনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্কুলছাত্রীর মা জানান, তার মেয়ে চাচাত বোনের সঙ্গে রোববার বিকেলে বুড়িগোয়ালীনি ইউনিয়ন পরিষদ সংলগ্ন নিকটাত্মীয়ের বাড়িতে পূজা দেখতে যায়। সেখান থেকে রাতে বাড়ি ফেরার পথে বুড়িগোয়ালীনি রাধাকৃষ্ণ মন্দিরের সামনের সড়কে পৌঁছালে দুই বখাটে রাহুল চৌকিদার ও রাকেশ বাইন তার মেয়েকে জোর করে পাশের বাগানে নিয়ে যায়। পরে রাকেশ তাকে ধর্ষণ করে।

এসময় রাহুল নিজ ব্যবহৃত মুঠোফোনে ধর্ষণের ভিডিও করে এবং কাউকে কিছু জানালে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছেড়ে দেয়। ঘটনার পর তার মেয়ে অসুস্থ হয়ে পড়ায় জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মঙ্গলবার সকালে সে পুরো ঘটনা জানায়।

শ্যামনগর উপজেলা ওসিসি (ওয়ান স্টপ ক্রাইসিস সেল) প্রোগাম অফিসার প্রণব কুমার বিশ্বাস জানান, প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, স্কুলছাত্রীর মা লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় এজাহারনামীয় ১ নম্বর অসামিকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

রাজশাহীর সময়/এএইচ