২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৩৩:২৮ পূর্বাহ্ন


চারঘাটে ছাত্রীকে পিটিয়ে আহত করলেন শিক্ষক
চারঘাট প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১২-০৪-২০২২
চারঘাটে ছাত্রীকে পিটিয়ে আহত করলেন শিক্ষক চারঘাটে ছাত্রীকে পিটিয়ে আহত করলেন শিক্ষক


রাজশাহীর চারঘাটের পশ্চিম ঝিকরা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীকে পিটিয়ে আহত করেছেন শিক্ষক।

স্কুলে অনুপস্থিত থাকার অপরাধে ওই ছাত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ওই বিদ্যালয়ের শিক্ষক মোজাম্মেল হকের বিরুদ্ধে। গতকাল সোমবার তিনি ওই ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন।

মঙ্গলবার (১২ এপ্রিল) আহত ওই শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ছাত্রীর মা আদরী বেগম জানান, তিনি নিজে শারীরিকভাবে অসুস্থ। এজন্য বাড়ির কাজে সহযোগিতা করতে তাঁর মেয়ে শান্তা খাতুন কয়েক দিন বিদ্যালয়ে অনুপস্থিত ছিল। প্রধান শিক্ষককে জানিয়ে ছুটিও নিয়েছিল। গতকাল সোমবার সকালে বিদ্যালয়ে গেলে ক্লাস শিক্ষক মোজাম্মেল হক অনুপস্থিত থাকার কারণে লাঠি দিয়ে মারপিট করে। কিন্তু তাঁর মেয়ে মার খেয়ে অসুস্থ বোধ করলেও বাড়িতে আসতে দেয়নি ওই শিক্ষক। মাঝে মধ্যেই এভাবে মারধর করে।

আদরী বেগম আরও জানান, বিদ্যালয় ছুটির পর বাড়িতে এসে তাঁর মেয়ে কান্নায় ভেঙে পড়ে। পরে তিনি স্থানীয় একজন পল্লি চিকিৎসকের কাছে থেকে মেয়ের জন্য ওষুধ নেন। ওষুধ খাওয়ানোর পরেও অসুস্থ বোধ করলে মঙ্গলবার সকালে মেয়েকে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় তিনি ওই শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান।

অভিযুক্ত শিক্ষক মোজাম্মেল হক বেত দিয়ে হাতে মারার বিষয়টি স্বীকার করে বলেন, ‘শান্তা শিক্ষার্থী হিসেবে বেশ ভালো। সোমবার ক্লাসে ঠিকমতো পড়া না পড়ে আসায় সামান্য শাসন করেছি। হাতে বেত দিয়ে একটা মারা হয়েছে। এর বেশি কিছুনা।

এ বিষয়ে জানতে পশ্চিম ঝিকরা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ রানার কাছে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিন বলেন, আমাদের কাছে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ লিখিত আসেনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহীর সময়/এএইচ