২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৫৮:৫২ পূর্বাহ্ন


রণবীর-আলিয়ার বিয়েতে নিমন্ত্রণ না থাকলে মাছিও ঢুকতে পারবে না
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১২-০৪-২০২২
রণবীর-আলিয়ার বিয়েতে নিমন্ত্রণ না থাকলে মাছিও ঢুকতে পারবে না রণবীর-আলিয়ার বিয়েতে নিমন্ত্রণ না থাকলে মাছিও ঢুকতে পারবে না


রণবীর-আলিয়ার বিয়েতে নিমন্ত্রণ না থাকলে মাছিও ঢুকতে পারবে না। আলিয়ার সত্ ভাই রাহুল ভাট আগেই জানিয়েছেন কেবলমাত্র দুই পরিবার এবং কাছের বন্ধুরাই শামিল হবেন রণবীর-আলিয়ার বিয়েতে। আর এই বিয়ের নিরাপত্তার আয়োজন নিয়েও বেশ কিছু তথ্য ফাঁস করেন রাহুল। অন্যদিকে আলিয়ার কাকা রবিন ভাট জানিয়েছেন রণবীর-আলিয়ার বিয়ের মূল অনুষ্ঠান হবে আগামী ১৪ই এপ্রিল। রণবীরের বাড়ি ‘বাস্তু’তেই হবে যাবতীয় আয়োজন। 

ভিকি-ক্যাটরিনার পর রণবীর-আলিয়ার বিয়েতে আঁটোসাঁটো নিরাপত্তার আয়োজন থাকছে। ইন্ডিয়া টুডে'তে দেওয়া সাক্ষাত্কারে রাহুল জানিয়েছেন মাত্র ২৮ জন অতিথি থাকবে বিয়ের অনুষ্ঠানে। তাঁরা মূলত পরিবারের সদস্য। মহেশ ভাট ও তাঁর প্রথম স্ত্রী কিরণ ভাটের ছেলে রাহুল, পূজা ভাটের ভাই।

মুম্বইয়ের ‘সেরা নিরাপত্তা’ টিম থাকবে রণবীর-আলিয়ার বিয়ের দায়িত্বে। রাহুল এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘ইউসুফ ভাই দায়িত্ব নিয়েছেন নিরাপত্তার। ওঁনার সিকিউরিটি ফোর্স- ৯/১১ সেরা নিরাপত্তা এজেন্সি। প্রায় ২০০ নিরাপত্তা রক্ষী থাকছে। আমার টিম থেকে ১০ জন মতো ছেলে থাকবে’। রাহুল যোগ করেছেন বর-কনের বিশেষ দাবি মেনে নিরাপত্তা রক্ষীদের ইংরাজি জানতে হবে, নম্র-ভদ্র ব্যবহার থাকতে হবে আর অবশ্যই ধূমপান করলে চলবে না, হতে হবে বুদ্ধিদীপ্ত আর কূটনৈতিক জ্ঞান থাকাটাও বাঞ্ছনীয়। 

পেশায় ফিটনেস কোচ রাহুল বলেন, ‘আরকে স্টুডিও আর বাস্তু দুই জায়গাতেই রক্ষীরা থাকবে। ড্রোনের ব্যবস্থাও থাকছে, আকাশপথেও নজরদারি হবে’। কোনও রকম অবাঞ্ছিত ঘটনা বোনের বিয়েতে কাম্য নয়, সেই ব্যাপারে সচেতন থাকছেন রাহুল। 

ছবি শিকারিরা যাতে কোনও মতেই বিয়ের অনুষ্ঠানের কোনও ছবি তুলতে না পারে সেই জন্য বিয়ের ভেন্যু ঢেকে দেওয়া হচ্ছে পর্দা দিয়ে, কাপড় দিয়ে তৈরি বিশেষ স্ক্রিনও থাকছে যাতে বাইরে থেকে ছবি তোলা সম্ভবপর না হয়। 

আপতত রণবীর-আলিয়ার বিয়ের শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে পুরোদমে। ১৩ই এপ্রিল অর্থাত্ আগামিকাল থেকেই শুরু হয়ে যাবে বিয়ের অনুষ্ঠান। বুধবার মেহেন্দির অনুষ্ঠান, পরদিন সকালে গায়ে হলুদ, বিকালে বিয়ের মূল অনুষ্ঠান। নাচগান, ককটেল পার্টির আয়োজনও হচ্ছে। জানা গিয়েছে ১৭ই এপ্রিল তাজ প্যালেসে বিয়ের রিসেপশনের আয়োজন করেছেন জুটি। 

রাজশাহীর সময় / এম আর