২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৪০:৪৮ পূর্বাহ্ন


সিজলিং লুকে আগুন জ্বালালেন মৌনি
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২২
সিজলিং লুকে আগুন জ্বালালেন মৌনি মৌনি রায়। ফাইল ফটো


বিয়ের পর থেকে সর্বদাই যেন নেটিজেনদের নজরে রয়েছেন মৌনি রায়। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই অ্যাক্টিভ মৌনি রায়। ভ্যাকেশন হোক কিংবা বাড়িতে ছুটি কাটানো, ওয়ার্কআউট থেকে রোম্যান্স সমস্ত ছবির ভক্তদের  সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন মৌনি রায়। এককথায় বলতে গেলে বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যায়। মৌনি রায় মানেই শরীরী উষ্ণতা।

সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াতে সর্বদাই শিরোনামে থাকেন বঙ্গতনয়া মৌনি। বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী। যে কোনও ভাবে ট্রেন্ডিং থাকতেই হবে, তা নতুন ছবি হোক কিংবা পুরোনো ছবি।

মৌনি রায়কে নিয়ে উত্তেজনার শেষ নেই বলিউডে। বলিউডের এই গর্জিয়াস ডিভার সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিয়ের পর থেকে মৌনি রায়কে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে মৌনি রায়ের বিয়ের পর থেকেই তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা । 

বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী।  মৌনি রায়ের শরীরী মোচড়ের ছবি ক্রমশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  একেই বলে বিয়ের পর আফটার এফেক্টস। এককথায় বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা ।  

কাশ্মীরে গিয়ে একাধিক  আউটফিটের ছবি শেয়ার করেছেন মৌনি রায়।  তবে শুধু বরফে ঘেরা কাশ্মীরেই নয়,সমুদ্র থেকে সুইমিংপুলের ধারে  উষ্ণতা ছড়িয়েছেন মৌনি রায়।

সিজলিং লুকে নিজের একগুচ্ছল ছবি শেয়ার করে মৌনি লিখেছেন, টেক মি ব্যাক। অর্থ্যাৎ তার পুরোনো স্মৃতিগুলি যেখানে কাটিয়েছেন। কারণ এই গরম আর সহ্য করতে পারছেন না মৌনি, তা বরফের দেশেই ফিরে যেতে চাইছেন মৌনি রায়।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী। ছবি দেখে যেন কেউ চোখ সরাতেই পারছেন না। শরীরী ছিটেফোঁটাও মেদ নেই। ফ্ল্যাট অ্যাবস, মারকাটারি টোনড চাবুক ফিগারে  ভক্তদের পাগল করে দিয়েছেন মৌনি। খোলামেলা শরীরে যেন আগুন ঝরছে।

গত মাসেই চারহাত এক হয়েছে সূরজ ও মৌনির। বিয়ের পর্ব শেষ হতে না হতেই একের পর এক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মৌনি ও সূরজকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা । বলিউডের হট হ্যাপেনিং  কাপল গোয়ায় বিয়ে সেরেই কাশ্মীরে গিয়েছিলেন হানিমুনে।

টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। মৌনি কী করছেন, কোথায় যাচ্ছেন সবকিছু জানতে মুখিয়ে রয়েছেন দর্শক। কেরিয়ার থেকে স্টাইল স্টেটমেন্ট, বলি অভিনেত্রী মৌনির ব্যক্তিগত জীবন নিয়ে খুবই আগ্রহী দর্শক।

মৌনির ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত মৌনি।   লাস্যময়ীর উষ্ণ ছবিগুলি প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ছোটপর্দা দিয়ে কাজ শুরু করলেও বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। অক্ষয়, অমিতাভের মতো বড় বড় সুপারস্টারদের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে মৌনি রায়কে। পরিচালকরক অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে দেখা যাবে মৌনি রায়, যা নিয়ে জোর চর্চায় রয়েছেন বলি নায়িকা।

রাজশাহীর সময়/এএইচ