২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:২৭:২২ পূর্বাহ্ন


বধূকে গণধর্ষণের পর পুড়িয়ে মারার চেষ্টা! ভাসুরের
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২২
বধূকে গণধর্ষণের পর পুড়িয়ে মারার চেষ্টা! ভাসুরের বধূকে গণধর্ষণের পর পুড়িয়ে মারার চেষ্টা! ভাসুরের


২৪ পরগনার নামখানায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠল ভাসুর-সহ তিন জনের বিরুদ্ধে। ধর্ষণের পর বধূকে পুড়িয়ে মারারও চেষ্টা করা হয় বলে অভিযোগ উঠেছে। নামখানা থানার পাতিবুনিয়া ২ ঘেরি এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশের কাছেই গণধর্ষণের অভিযোগ করেছেন নির্যাতিতা। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত ভাসুরকে। তবে বাকিরা পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ১৯ বছর বয়সি গৃহবধূর স্বামী কর্মসূত্রে বকখালিতে থাকেন। বাড়িতে এক পুত্রসন্তান আর গৃহবধূ থাকেন

অভিযোগ, স্বামী বাড়িতে না থাকার সুযোগ নিয়ে বৌদিকে প্রায়ই কুপ্রস্তাব দিতেন ভাসুর অমল খাটুয়া। ওই প্রস্তাবে রাজি না হওয়ার কারণে দুই সঙ্গীকে ডেকে বৌদিকে জোরজবরদস্তি ছাদে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। এর পর তাঁকে প্রচণ্ড মারধর করে গায়ে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দেওয়ারও চেষ্টা করা হয় বলে অভিযোগ। কিন্তু ওই সময় মহিলার চিৎকারে ঘরের বাকি সদস্যরা ছুটে আসায় পালিয়ে যান অমলরা।

এর পর সোমবার কাকদ্বীপ মহকুমা হাসপাতালে চিকিৎসকদের সামনেই পুলিশের কাছে গণধর্ষণের অভিযোগ করেছেন নির্যাতিতা। তাঁর অভিযোগের ভিত্তিতে গণধর্ষণ এবং খুনের মামলা রুজু করে অমলকে গ্রেফতার করে পুলিশ। সুন্দরবন পুলিশ জেলার এসপি ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছেন, ‘‘মূল অভিযুক্ত ধরা পড়েছে। বাকিদেরও খোঁজ চলছে। আশা করছি শীঘ্রই বাকিরা ধরা পড়বে।

রাজশাহীর সময় / এম আর