২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৫১:৩৭ অপরাহ্ন


কাপুর পরিবারের 'খানদানি' সোনার হার উঠবে আলিয়ার গলায়
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২২
কাপুর পরিবারের 'খানদানি' সোনার হার উঠবে আলিয়ার গলায় ফাইল ফটো


আলিয়া ভাটের সঙ্গে নীতু কাপুরের বন্ডিংয়ের কথা প্রায় সকলেরই জানা। রালিয়ার বিয়ে নিয়ে যখন উত্তাল হচ্ছে বলিপাড়া তখনই বউমার সঙ্গে নিজের বন্ডিং নিয়ে মুখ খুললেন নীতু কাপুর। .যদিও খাতায় কলমে বিয়েটা না হলেও নিজের বউমা হিসেবেই আলিয়াকে দেখেন নীতু । তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা সকলেরই জানা। নীতুর আশা, ঋষি কাপুরের মা কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গে তার যেমন গভীর সম্পর্ক ছিল ঠিক ততটাই মজবুত হবে আলিয়ার সঙ্গে তার সম্পর্ক।

এক সাক্ষাৎকারে নীতু কাপুর জানিয়েছেন, আমার সঙ্গে আমার শাশুড়ি মায়ের ঠিক যতটা ভাল সম্পর্ক ছিল, আমি চাই আলিয়ার সঙ্গে আমার সম্পর্কটা তেমন হোক। তিনি  যেন ওনার ছেলের থেকে আমাকে বেশি ভালবাসতেন, তেমনই আমরা একে অপরের বন্ধু ছিলাম। সব বিষয় নিয়ে মন খুলে কথাও বলতাম। এমনকী ওনার ছেলের নামেও নালিশ করতাম। আলিয়ার সঙ্গেও আমার সম্পর্কটা এরকম হবে।

আলিয়া-রণবীরের বিয়ের জল্পনার মধ্যেই ঘনিষ্ঠ সূত্রে জানা যাচ্ছে, কাপুর খানদানের খানদানি সোনার হার বউমার গলায় পরিয়ে দেবেন নীতু কাপুর। সেই হার একদিন ঋষি কাপুরের মা কৃষ্ণা রাজ কাপুর পরিয়ে দিয়েছিলেন নীতু কাপুরকে। বংশ পরম্পরা মেনে সেই হার এবার উঠবে আলিয়ার গলায়।  শাশুড়ি হিসেবে যে খুবই ভালই হবেন নীতু কাপুর তা বেশ আগে থেকেই টের পাওয়া যাচ্ছে।

সূত্রের খবর, আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্র বলছে ১৩ এপ্রিল রণবীরের নামে মেহেন্দি পরবেন আলিয়া ভাট। এবং তারপরের দিন ১৪ এপ্রিল হলদি সেরেমনি অনুষ্ঠিত হবে। রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। বিয়ের জল্পনা যেন চলেই আসছে। তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা। 

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। বিয়ের জল্পনা যেন চলেই আসছে। তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা। হাজারো জল্পনার মধ্যে শনিবার হাটে হাঁড়ি ভাঙলেন আলিয়া ভাটের কাকা রবিন ভাট। সম্প্রতি এক সাক্ষাৎকারে  তিনি জানালেন ১৪ এপ্রিল  বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর ও আলিয়া ভাট। আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্র বলছে ১৩ এপ্রিল রণবীরের নামে মেহেন্দি পরবেন আলিয়া ভাট। এবং তারপরের দিন ১৪ এপ্রিল হলদি সেরেমনি অনুষ্ঠিত হবে। জোরকদমে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই।

রাজশাহীর সময়/এএইচ