২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২১:২৪ অপরাহ্ন


রাজশাহীতে কুখ্যাত মাদক কারবারী মোঃ রুবেল সহ গ্রেফতার-৭ বিপুল পরিমান মাদক উদ্ধার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১০-০৪-২০২২
রাজশাহীতে কুখ্যাত মাদক কারবারী মোঃ রুবেল সহ গ্রেফতার-৭ বিপুল পরিমান মাদক উদ্ধার রাজশাহীতে কুখ্যাত মাদক কারবারী মোঃ রুবেল সহ গ্রেফতার-৭ বিপুল পরিমান মাদক উদ্ধার


 রাজশাহীতে মহানগরীতে কুখ্যাত মাদক কারবারী মোঃ রুবেল সহ ৭জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছ থেকে এ সময় ভাং গাছ-১৯ কেজি, শুকনা ভাং-৮.৪ কেজি উদ্ধার করা হয়। 

রোববার ১০ এপ্রিল দুপুর সোয়া ২টা মহানগরীর চন্দ্রিমা থানাধীন আসাম কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ভাং গাছ-১৯ কেজি, শুকনা ভাং-৮.৪ কেজি উদ্ধার করা হয়

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর চন্দ্রিমা থানার নিউ কলোনী বউ বাজার এলাকার মোঃ আঃ রাজ্জাকের ছেলে মোঃ রুবেল (৪২), মৃত চান মিয়ার ছেলে মোঃ ইউনুস (৪০), মৃত আবুল কাশেমের ছেলে মোঃ বিপ্লব (৩৩) একই থানার আসাম কলোনী এলাকার মৃত বাদশার ছেলে মোঃ বাদল (৩৫), মৃত গোলাম রসূলের ছেলে মোঃ সাহেব আলী বাবু (৩৪), পুঠিয়া থানার পুঠিয়া গ্রামের মোঃ আঃ কুদ্দুসের ছেলে মোঃ শহিদ হোসেন (৩০) ও ফরিদপুরজেলার ভাংগা থানার গোয়ালপাড়া গ্রামের মোঃ ওহাব শেখের ছেলে মোঃ ওহেদ শেখ (৩৩)।

রোববার রাত পৌনে ১০টায় র‌্যাব-৫, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

রাজশাহীর সময় / এম আর


র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, 

যে, মহানগরীর চন্দ্রিমা থানাধীন আসাম কলোনীস্থ (মাজারের সামনে) আসামী মোঃ রুবেল (৪২) সহ টিনশেড রুমের ভিতর কতিপয় মাদক কারবারীরা মাদকদ্রব্য ভাং ও ভাং গাছ বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক কারবারী মোঃ রুবেল সহ ৭ জনকে গ্রেফতার করা হয়।


উপস্থিত এলাকা বাসীরা জানায়, আটককৃত আসামীরা স্থানীয় একটি সংঘবদ্ধ মাদকচক্রের সদস্য। এরা দেশের বিভিন্ন স্থান থেকে এমনকি রাজশাহী বিভাগের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ এবং খুচরা ভাবে স্থানীয় পর্যায়ে বিভিন্ন মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছিল। তারা এলাকায় বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সোর্স হিসেবে কাজ করে বলে নিজেদের দাবী করত। ফলে এলাকাবাসীরা কেউ এই সংঘবদ্ধচক্রের বিরুদ্ধে কোন অভিযোগ করলে তাদেরকে বিভিন্ন ধরণের মাদক দিয়ে ধরিয়ে দিত বলে এলাকাবাসী জানায়। সংঘবদ্ধ চক্রটির এ ধরণের মাদক কর্মকান্ডের কারণে তারা অতিষ্ঠ এবং আতঙ্কগ্রস্থ। র‌্যাব এর অভিযানে তাদের আটক করার কারণে এলাকাবাসীরা র‌্যাব এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের বিভিন্ন কু-কীর্তির কথা উপস্থিত র‌্যাব সদস্যদের কাছে বর্ণনা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই চক্রে আরও একাধিক সদস্য রয়েছে। এসব সদস্যদের আইনের আওতায় আনার জন্য র‌্যাব এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরীর চন্দ্রিমা থানায় ধারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইণে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।