২৩ মে ২০২২, সোমবার, ১১:২২:৩৮ পূর্বাহ্ন


টানা চার ম্যাচ হারল মুম্বাই ইন্ডিয়ান্স
ক্রিড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৪-২০২২
টানা চার ম্যাচ হারল মুম্বাই ইন্ডিয়ান্স ফাইল ফটো


আবার হেরে গেল মুম্বাই ইন্ডিয়ান্স। এই নিয়ে টানা চার ম্যাচে হার তাদের। গতকাল শনিবার বেঙ্গালুরুর কাছে সাত উইকেটে হারল তারা।

প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিলেন রোহিত এবং ঈশান কিশান। প্রথম উইকেটেই ৫০ উঠে যায়। এর পরেই মুম্বাইয়ের ব্যাটিংয়ে নামে ধস। প্রথমে রোহিতকে ফেরান হার্ষাল প্যাটেল। হার্ষালের বলের গতি বুঝতে না পেরে ঠকে গিয়েছিলেন রোহিত। সরাসরি বোলারের হাতেই ক্যাচ তুলে দেন তিনি।

দুই ওভার পরেই ফিরলেন ‘বেবি এবি’ ডেওয়াল্ড ব্রেভিস। ওয়ানিন্দু হাসুরাঙ্গা সেই সময় যেন স্বপ্নের স্পেল করলেন। হাসুরাঙ্গার গুগলি ধরতে না পেরে ফিরলেন ব্রেভিস। নিজের পরের ওভারের প্রথম বলেই প্রায় একই কায়দায় কায়রন পোলার্ডকে তুলে নেন হাসুরাঙ্গা। যদিও তার আগে দুটি উইকেট পড়ে গিয়েছে আরসিবি-র। হাসুরাঙ্গার দুইটি ওভারের মাঝে বল করতে এসেছিলেন বাংলার আকাশ দীপ। দ্বিতীয় বলে ঈশানকে তুলে নেন তিনি। পঞ্চম বলে গ্লেন ম্যাক্সওয়েলের দুরন্ত থ্রোয়ে ফিরে যান তিলক বর্মা।

মুম্বাইয়ের মতো বেঙ্গালুরুও প্রথম উইকেটে ঠিক ৫০-ই তুলেছিল। মুম্বাইয়ের মতোই প্রথমে অধিনায়ককে হারায় তারা। জয়দেব উনাদকাটের বলে ছয় মারতে গিয়ে ফিরে যান ডুপ্লেসি। তবে এর পর তরুণ অনুজ রাওয়তের সাথে কোহলি যে জুটি গড়লেন, তাই তাদের জয়ের দিকে এগিয়ে নিয়ে গেল। আলাদা করে বলতেই হবে অনুজের কথা। তরুণ এই ক্রিকেটার আগেই নজর কেড়েছিলেন। শনিবার নিজের জাত চিনিয়ে গেলেন। তার ব্যাট থেকে একের পর এক দর্শনীয় শট বের হলো। কোনো বোলারকেই পাত্তা দেননি তিনি। পোলার্ডকেও অবলীলায় মিড-অন দিয়ে উড়িয়ে দিয়েছেন। শেষ দিকে রান হয়ে গেলেও বাকি কাজটুকু সারতে বেশি বেগ পাননি দুই অভিজ্ঞ দিনেশ কার্তিক ও ম্যাক্সওয়েল। দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ের তারা।  

রাজশাহীর সময়/এএইচ