১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:৪৯:১৯ পূর্বাহ্ন


গণধর্ষণে নাবালিকার মৃত্যু, তৃণমূল নেতার ছেলে গ্রেফতার
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১০-০৪-২০২২
গণধর্ষণে নাবালিকার মৃত্যু, তৃণমূল নেতার ছেলে গ্রেফতার গণধর্ষণে নাবালিকার মৃত্যু, তৃণমূল নেতার ছেলে গ্রেফতার


নদিয়ার হাসখালিতে গণধর্ষণের জেরে নাবালিকা প্রেমিকার মৃত্যুতে তৃণমূলের পঞ্চায়েত সদস্যের ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্রজগোপাল গোয়ালা হাঁসখালি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য সমর গোয়ালার ছেলে।

অভিযোগ বরাত দিয়ে জানা যায়, গত ৪ এপ্রিল ১৪ বছরের নাবালিকাকে জন্মদিনের পার্টিতে ডেকে মদ্যপান করায় ব্রজগোপাল। এর পর সে ও তার বন্ধুরা মিলে গণধর্ষণ করে নাবালিকাকে। রাতে এক মহিলাকে দিয়ে নাবালিকা প্রেমিকাকে বাড়ি পাঠিয়ে দেয় সে।

অভিযোগ, এর পর ক্রমশ অসুস্থ হয়ে পড়তে থাকে নাবালিকা। ওদিকে তাকে হাসপাতালে নিয়ে যেতে বাধা দেয় ব্রজগোপাল ও তার সাঙ্গপাঙ্গরা। মঙ্গলবার মৃত্যু হয় তার। এর পর দ্রুত নাবালিকার দেহ সৎকারে বাধ্য করে ব্রজগোপাল। এমনকী পুলিশে জানালে ফল ভালো হবে না বলে হুমকি দেয় সে। অবশেষে শনিবার হাঁসখালি থানায় অভিযোগ দায়ের করে মৃত কিশোরীর পরিবার। এর পরই ব্রজগোপালকে গ্রেফতারির দাবি ওঠে। রবিবার তাকে গ্রেফতার করে হাঁসখালি থানার পুলিশ।

এই ঘটনায় পুলিশের ভূমিকাতেও প্রশ্ন উঠেছে। মৃতের মা - বাবা গণধর্ষণের অভিযোগ করলেও FIR-এ ধর্ষণের অভিযোগ দায়ের করেছে পুলিশ। তাছাড়া ৪ দিন হাঁসখালি থানার পুলিশ কী করছিল সেই প্রশ্নও উঠেছে।

রাজশাহীর সময় / এম আর