১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩১:০২ পূর্বাহ্ন


পুরনো দ্বন্দ্ব নতুন করে জন্ম নিল!
ক্রিড়া ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২২
পুরনো দ্বন্দ্ব নতুন করে জন্ম নিল! পুরনো দ্বন্দ্ব নতুন করে জন্ম নিল!


গত সোমবার (৪ এপ্রিল) হওয়া স্কাই স্পোর্টসের অনুষ্ঠান 'মানডে নাইট ফুটবল'-এ দেখা গেল আবার রুনি ও রোনালদোর কথার লড়াই। যদিও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সিআরসেভেন। তবে অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড খেলোয়াড় ওয়েইন রুনি। 

সেই অনুষ্ঠান শেষে সহআলোচক জেমি ক্যারাগারের সঙ্গে একটি ছবি দিয়েছেন রুনি। ক্যাপশনে লিখেছেন, 'মানডে নাইট ফুটবলে দারুণ রাত কাটালাম।' সেই ছবিতে রোনালদো কমেন্ট করেছেন, 'দুই হিংসুটে!' 

এমন কমেন্ট দেখার পর আবারও উঠে এসেছে সেই ২০০৬ সালের ঘটনাটি। কিছুদিন আগে রুনি সেই পুরনো ঘটনা টেনে এনে এক সাক্ষাৎকারে বলেছিলেন, 'সে সম্ভবত খেলোয়াড় হিসেবে এখন আর ততটা ভালো নয়, তবে সে সম্ভবত ঠিক আগের মতোই বিরক্তিকর!' 

কিন্তু ২০০৬ বিশ্বকাপে সেই বন্ধুত্বে চিড় ধরে। সেবার কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছিল পর্তুগাল।  টাইব্রেকারে ৩-১ গোলে রোনালদোদের জয় পাওয়া সেই ম্যাচের দ্বিতীয়ার্ধে লাল কার্ড দেখেন রুনি। তার অভিযোগ, রোনালদো নাকি রেফারিকে সেই কার্ড দেখাতে প্ররোচিত করেছিলেন। সেই থেকে শুরু, দুজনের সম্পর্ক এখনো স্বাভাবিক হয়নি।

ম্যানচেস্টার ইউনাইটেডে দারুণ এক জুটি ছিল রুনি ও রোনালদোর। ৬ মৌসুম একসঙ্গে ইউনাইটেড কাটিয়েছেন দুজন। তাদের অসাধারণ পারফর্মেন্সে তিনটি লিগ কাপ এবং চ্যাম্পিয়ন্স লিগ শিরোপাও জিতেছিল রেড ডেভিলসরা।  সূত্র: সময় টিভি।

রাজশাহীর সময় / এম আর