২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২৫:১০ অপরাহ্ন


বগুড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৪-২০২২
বগুড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার বগুড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার


বগুড়ায় অভিযান চালিয়ে ২০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে  সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫, এর  সদস্যরা।

বুধবার রাত সাড়ে ৮টায় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বেতগাড়ী বটতলা এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: সিলেট জেলার বিশ^নাথ থানার বিশ^নাথ কাদিপুর গ্রামের মৃত আসকান্দর আলীর ছেলে মোঃ সোহরাব আলী(২৬) ও  ব্রাহ্মনবাড়িয়া জেলার কসবা থানার বায়েক গ্রামের মৃত মালু মিয়ার ছেলে মোঃ মামুন মিয়া(৩৫)।

বুধবার রাতে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞাপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, বুধবার ৬ এপ্রিল রাত সাড়ে ৮টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল জানতে পারে, বিশেষ কায়দায় বাঁশের তৈরি ঝুড়ির ভিতর রক্ষিত সাদা পলিথিন ও খাকি কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় গাঁজা রেখে পরিবহন ও বিক্রয়ের উদ্দেশ্যে দুই মাদক কারবারী অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বেতগাড়ী বটতলা এলাকায় কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে  ২০ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারীরা জানান, কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

এ ব্যপারে গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে বগুড়া জেলার শাজাহানপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।  

রাজশাহীর সময় / এম আর