২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৩৭:৩৫ অপরাহ্ন


স্বল্প পোশাকে বন্ধুদের সঙ্গে পার্টিতে কাজল-কন্যা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৬-০৪-২০২২
স্বল্প পোশাকে বন্ধুদের সঙ্গে পার্টিতে কাজল-কন্যা স্বল্প পোশাকে বন্ধুদের সঙ্গে পার্টিতে কাজল-কন্যা


অভিনেতা অজয় দেবগণ এবং কাজলের মেয়ে নাইসা দেবগণ। স্টার কিড হওয়ার দরুন নেটমাধ্যমে নাইসার জনপ্রিয়তা তুঙ্গে। বলা বাহুল্য, ইন্টারনেট সেন্সেশন তিনি। সম্প্রতি বন্ধু-বান্ধবের সঙ্গে পার্টিতে মজে রয়েছেন নাইসা। সেই ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। কয়েকদিন আগেই ল্যাকমে ফ্যাশন উইকে র‍্যাম্পে হেঁটেছেন নাইসা।

নাইসা দেবগনের ফ্যান ক্লাবের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টিতে মজে নাইসা। সাদা শর্ট ওয়ান পিসে দ্যুতি ছড়াচ্ছেন তিনি। খোলা চুল, পায়ে গোলাপি রঙের হিল পরেছেন। হাতে মোবাইল ফোন, সঙ্গে বান্ধবীকেও ধরে রয়েছেন তিনি। নাইসার এই ছবি নেটমাধ্যমে হু হু করে ভাইরাল।

দিন কয়েক আগেই ল্যাকমে ফ্যাশন উইকে র‍্যাম্পে হাঁটতে দেখা যায় তাঁকে। ডিজাইনার মণীশ মলহোত্র পোশাকে র‍্যাম্পে ঝড় তোলেন অজয়-কাজল কন্যা। থাই হাই স্লিট কাট আউটফিটের সঙ্গে রঙিন ক্রপ টপ, ব্লেজারে পরে এ দিন ব়্যাম্পে দেখা গিয়েছিল তাঁকে। দেখে মনে হচ্ছে যেন বলিউডে পা রাখার জন্য সম্পূর্ণ প্রস্তুত তিনি। যদি কোনওদিন বলিউডে ডেবিউর ঘোষণা করেন নাইসা, সে বিষয় অবাক হওয়ার মতো কিছুই নেই।

মেয়ে নাইসার ব্যাপারে প্রচণ্ড খুব রক্ষণশালী কাজল এবং অজয়। আপাতত সিঙ্গাপুরে পড়াশোনা করছেন নাইসা। তবে, ছুটি মিললেই মুম্বইতে মা-বাবার কাছে চলে আসেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ট্রোল হন নাইসা। সেই সম্পর্কে বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অজয় দেবগণ জানিয়েছিলেন, সন্তানের সম্পর্কে এই ধরণের ট্রোল দেখে যথেষ্ট খারাপ লাগে তাঁরা। অজয় দেবগণের কথায়, ‘কাজল আমি অভিনেতা। আমাদের বিচার করুন। আমাদের কারণেই, আমাদের ছেলেমেয়েরা প্রতিবারই স্পটলাইটের নিচে থাকে’। প্রসঙ্গত, টিন সেন্সেশন হওয়ার কারণেই বার বার লাইমলাইটে থাকেন নাইসা।