২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:০২:০৬ অপরাহ্ন


একাধিক নায়িকার সাথে পরকীয়ায় জড়িছেন হৃতিক!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৬-০৪-২০২২
একাধিক নায়িকার সাথে পরকীয়ায় জড়িছেন হৃতিক! একাধিক নায়িকার সাথে পরকীয়ায় জড়িছেন হৃতিক!


বিক্রম বেদা’ ছবির জন্য বর্তমানে শিরোনামে রয়েছেন অভিনেতা হৃতিক রোশন। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবিতে নিজের লুকের ঝলক শেয়ার করেছেন অভিনেতা। ছবিতে হৃতিকের চর্চিত বান্ধবী সাবা আজাদ মন্তব্য করেছেন। নেটদুনিয়ায় যা নিয়ে চর্চার শেষ নেই।

ব্যক্তিগত জীবনে বেশ আকর্ষণীয় ছিলেন হৃতিক রোশন। বলিউডের অনেক সুন্দরীর সঙ্গে তার নাম জড়িয়েছে। হৃতিক রোশনের বান্ধবীদের তালিকা এক নজরে-

হৃতিক রোশন ও সুজান খানের প্রেমের গল্প ছিল বেশ মজার। ট্রাফিক সিগন্যালে একে অপরের দিকে দুজনে দুজনের প্রেমে পড়েন। এরপরই বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। ২০১৪ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। 

২০০১ সালে মুক্তি পেয়েছিল হৃতিক এবং করিনা অভিনীত ছবি ‘ইয়াদে’। এরপর ২০০৩ সালে ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হুঁ’ ছবিতে একসঙ্গে দেখা যায় হৃতিক ও কারিনাকে। বলিউডে কান পাতলে গুঞ্জন, সেই সময় একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। তবে হৃতিক বিবাহিত হওয়ায় তার মা পিঙ্কি তাকে কারিনার থেকে দূরত্ব বজায় রাখতে বলেছিলেন।

বলিউডের গ্রীক গড হৃতিক রোশন বারবারা মোরির সঙ্গে সম্পর্কে ছিলেন। ২০১০ সালে 'কাইট' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দুজন। শোনা যায়, বারবারার সঙ্গে ঘনিষ্ঠতার কারণে হৃতিক এবং সুজানের সম্পর্ক তিক্ত হতে শুরু করে।

হৃতিকের সঙ্গে সবথেকে বিতর্কিত সম্পর্ক ছিল কঙ্গনা রানাওয়াতের। শোনা যায়, ২০১৩ সালে 'কৃষ থ্রি' ছবির শুটিং চলাকালীন দুজনে একে অপরের কাছাকাছি আসেন। কঙ্গনা একটি নিউজ শোতে হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে বেশ কিছু চমকে যাওয়া তথ্য ফাঁস করেছিলেন। এরপরই সম্পর্ক থেকে পিছিয়ে আসতে দেখা গিয়েছে হৃতিককে। 

ক্যাটরিনা কাইফের সঙ্গেও যুক্ত হয়েছে হৃতিক রোশনের নাম। 'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবির সেটে দেখা হয় দুই তারকার। এরপর 'ব্যাং ব্যাং' ছবিতেও একসঙ্গে কাজ করেন দুজনে। দুজনের জুটি দর্শকদের খুব পছন্দ হয়েছিল এবং বলা হয় যে দুজনেই একে অপরের খুব কাছাকাছি এসেছিলেন। যদিও দুজনেই এই সম্পর্ককে কখনই অফিসিয়াল করেননি।

বলিউডের 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া হৃতিক রোশনের সঙ্গে 'অগ্নিপথ' ছবিতে কাজ করেছেন। শোনা যায়, শুটিংয়ের সময় দুজনেই প্রেমে পড়েছিলেন। দুজনের কিছু ছবিও ভাইরাল হয়েছে। যদিও হৃতিক-প্রিয়াঙ্কা এই সম্পর্কের কোনও পরিণতি হয়নি। 

বর্তমানে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃতিক। অনেকবার হাত ধরে জনসমুক্ষে দেখা মিলেছে দুজনের। যদিও সাবা এবং হৃতিকের সম্পর্ক আনুষ্ঠিক হয়ে ওঠেনি। তবে উভয়ই সোশ্যাল মিডিয়ায় বেশ খোলামেলা ফলে তাঁদের সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

রাজশাহীর সময় / এম আর