২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৩২:১৩ পূর্বাহ্ন


মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৬-০৪-২০২২
মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ


‌এক মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠল স্থানীয় বাসিন্দাদের বিরুদ্ধে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের করণদিঘী এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, মৃত যুবকের নাম জামিরুদ্দিন। গত মঙ্গলবার সাইকেল নিয়ে লাহুতারা গ্রামে মামার বাড়িতে গিয়েছিল জামিরুদ্দিন। রাতে কাউকে কিছু না বলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়ে সে। রাস্তায় জামিরুদ্দিনকে ধরেন স্থানীয় বাসিন্দারা। কথা শুনে স্থানীয় বাসিন্দাদের চোর বলে সন্দেহ হয়। এরপর জামিরুদ্দিনকে বেধড়ক মারধর শুরু করে দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন যুবকের আত্মীয়রা।

তাঁরা প্রেসক্রিপশন দেখিয়ে স্থানীয় বাসিন্দাদের বোঝানোর চেষ্টা করেন যে যুবকের মাথার ঠিক নেই। কিন্তু কোনও কিছুতেই কিছু কাজ হয়নি। এরপরই মারতে মারতে আধমরা করে ফেলা হয় যুবককে। এরপর গুরুতর জখম অবস্থায় যুবককে প্রথমে করণদিঘী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই তাঁকে রায়গঞ্জ সরকারি হাসপাতালে রেফার করে দেওয়া হয়। সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

যুবকের মৃত্যুর পর এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে। যুবকের পরিবারের সদস্যদের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় জড়িতদের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে। ইতিমধ্যে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত হয়েছে। পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

রাজশাহীর সময় / এম আর