১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৫০:৩৭ পূর্বাহ্ন


রাসিক মেয়রের মামি ডালিয়া রহমানের ইন্তেকাল, শোক প্রকাশ
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ০৫-০৪-২০২২
রাসিক মেয়রের মামি ডালিয়া রহমানের ইন্তেকাল, শোক প্রকাশ রাসিক মেয়রের মামি ডালিয়া রহমানের ইন্তেকাল, শোক প্রকাশ


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম লিটনের মামি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপিকা ডালিয়া রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

সোমবার সন্ধ্যা ৭টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ‘তে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। নগরীর ২২নং ওয়ার্ডের সাগরপাড়া নিবাসী মরহুমা ডালিয়া রহমানের স্বামীর নাম আজিজুল বারী তালুকদার।

আগামীকাল (৫ এপ্রিল) বাদ জোহর আলুপট্টি সদর জামে মসজিদে মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। জানাযা নামাজ শেষে হেতেমখাঁ কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপিকা ডালিয়া রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন মেয়র মহোদয়। আর মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিক রামেক হাসপাতালে এবং এরপরে মরহুমার বাড়িতে  ছুটে যান তিনি।

এদিকে অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপিকা ডালিয়া রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী। পৃথক এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

রাজশাহীর সময় / এম আর