২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৪৯:৩০ অপরাহ্ন


জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা নিহত
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৪-২০২২
জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা নিহত জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা নিহত


জয়পুরহাটে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় হালিমুর রশিদ (৬৬) নামে এক বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন।

সোমবার (৪ এপ্রিল) ভোরে জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হালিমুর রশিদ জয়পুরহাট শহরের হাউজিং এস্টেটের বাসিন্দা।

নিহত হালিমুর রশিদের ছেলে সৈয়দ নাফিউল ইসলাম জানান, ভোরে কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদে ফজরের নামাজ আদায় শেষে রাস্তা পার হচ্ছিলেন এলজিইডির সাবেক এই উপজেলা প্রকৌশলী। এ সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দিলে মাথায় গুরুতর আঘাত পান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় রেফার্ড করলে হাসপাতাল চত্বরেই তার মৃত্যু হয়।

 বীর মুক্তিযোদ্ধা হালিমুর রশিদের গ্রামের বাড়ি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার খলিশ্বর গ্রামে। সর্বশেষ ২০১২ সালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় কর্মরত থাকাবস্থায় তিনি অবসর গ্রহণ করেন।

 জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, ‘আমরা এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা নেব।’

রাজশাহীর সময় / এম জি