২৩ জুন ২০২৪, রবিবার, ০৯:৩৪:০৭ পূর্বাহ্ন


রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের ঈদুল আযহা’র শুভেচ্ছা বাণী
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২৪
রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের ঈদুল আযহা’র শুভেচ্ছা বাণী রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের ঈদুল আযহা’র শুভেচ্ছা বাণী


আগামী ১৭ জুন রোজ সোমবার পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে রাজশাহী জেলা ও মহানগরবাসীসহ সকল মুসলিম জনগোষ্ঠীকে আন্তরিক শুভেচ্ছা এবং ঈদ মোবারক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। 

শুক্রবার (১৪ জুন) পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে দেয়া এক বাণীতে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, হযরত ইবরাহীম (আ.) মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে তার সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন-তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

তিনি  বলেন, প্রতিবছর এ উৎসব পালনের মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানগণ কোরবানিকৃত পশুর গোস্ত আত্মীয়স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন।

তিনি আরো বলেন, প্রতিবছর এ উৎসব পালনের মধ্য দিয়ে মুসলমানগণ কোরবানিকৃত পশুর গোস্ত আত্মীয়স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহ-মর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের ত্যাগ, আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও স¤প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক-এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।