১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:১৪:২১ পূর্বাহ্ন


বর্ধমানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজন মৃত,
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৪-২০২২
বর্ধমানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজন মৃত, বর্ধমানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজন মৃত,


মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল পূর্ব বর্ধমানে। বর্ধমানে–বোলপুর জাতীয় সড়কে যাত্রীবোঝাই টোটোতে ডাম্পারের ধাক্কায় চালকসহ পাঁচজনের মৃত্যু হয়েছে । এর মধ্যে একই পরিবারের সদস্য রয়েছে চারজন। তবে দুর্ঘটনার পর পলাতক ডাম্পারের চালক ও খালাসি। ঘাতক ডাম্পারের চালককে আটক করা হয়েছে।

দুর্ঘটনা নিয়ে পুলিশের বক্তব্য কী?‌ পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম গঙ্গা সাঁতরা, সরস্বতী সাঁতরা, সীমা সাঁতরা, মামণি সাঁতরা। এরা একই পরিবারের সদস্য। আর মৃত্যু হয়েছে টোটোচালক মইনউদ্দিন মিদ্যার। এই সাঁতরা পরিবারের চার বাসিন্দা টোটো ভাড়া করে যাচ্ছিলেন মাছ ধরতে। তখনই বর্ধমান–বোলপুর রোডে দুর্ঘটনার কবলে পড়ে টোটোটি। টোটো–তে ডাম্পার ধাক্কা দেয়। তার জেরেই ঘটনাস্থলেই প্রাণ হারান চারজন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাঁতরা পরিবারের বাড়ি পূর্ব বর্ধমানের পালিতপুর গ্রামে। টোটোচালক মইনউদ্দিনের বাড়ি সিজেপাড়া এলাকায়। টোটোটি বর্ধমান সিউড়ি রোডে উঠতেই একটি পাথর বোঝাই ডাম্পার সজোরে এসে ধাক্কা মারে।ঘটনাস্থলেই মৃত্যু হয় টোটোচালক–সহ পাঁচজনের। পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পালিতপুর গ্রামে। একই পরিবারের চারজনের একসঙ্গে মৃত্যু সবাইকে ভাবিয়ে তুলেছে। সাধারণ মানুষ ট্র‌্যাফিক ব্যবস্থাকে দায়ী করেছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে। আর ডাম্পারের চালক–খালাসিকে ধরার জন্য তল্লাশি শুরু করেছে। সাতসকালে এমন মর্মান্তিক পথ দুর্ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

রাজশাহীর সময় / এম আর