২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:০১:৪৭ অপরাহ্ন


বরিশালে বা‌ড়ি নির্মা‌ণে চাঁদা না দেওয়ায় নারীকে 'হত্যা'র অভিযোগ
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৪-২০২২
বরিশালে বা‌ড়ি নির্মা‌ণে চাঁদা না দেওয়ায় নারীকে 'হত্যা'র অভিযোগ বরিশালে বা‌ড়ি নির্মা‌ণে চাঁদা না দেওয়ায় নারীকে 'হত্যা'র অভিযোগ


বরিয়াল নগরীতে বা‌ড়ি নির্মা‌ণে চাঁদা না দেওয়ায় আফিয়া খাতুন (৪৫) না‌মে এক নারীকে হত্যার অভি‌যোগ উঠেছে। গতকাল রবিবার সন্ধ‌্যায় ফিসারি রোডে সা‌বেক কাউন্সিলর জাহাঙ্গীর হো‌সে‌নের বা‌ড়ির ম‌ধ্যে এ ঘটনা ঘ‌টে।

নিহত আফিয়া নগরীর কা‌শিপুর ফিসারি রোড এলাকার ভাড়া‌টিয়া বা‌সিন্দা ও গিয়াস উদ্দি‌নের স্ত্রী। 

আফিয়ার স্বামী গিয়াস উদ্দিন জানান, নতুন বা‌ড়ি নির্মাণ করার জন‌্য টিউবও‌য়েল বসা‌নোর কাজ শুরু হওয়ার কথা ছিল।

কিন্তু দীর্ঘদিন যাবৎ বা‌ড়ি নির্মাণ বাবদ স্থানীয় সন্ত্রাসী মো. মনু চাঁদা দাবি ক‌রে আস‌ছি‌ল। সেই চাঁদা না পে‌য়ে মনু সন্ধ‌্যায় তাঁকে মারধর ক‌রে। প‌রে এক‌টি ইট দি‌য়ে তাঁর স্ত্রীর মাথায় আঘাত কর‌লে সে অচেতন হ‌য়ে প‌ড়ে। তা‌ঁকে হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌লে চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

নিহত আফিয়ার মে‌য়ে আফ‌রিন ব‌লেন, আমার মা‌কে লক্ষ‌্য ক‌রে ইট নি‌ক্ষেপ কর‌লে সে অসুস্থ হ‌য়ে প‌ড়ে। তারপর হাসপাতা‌লে মারা গে‌ছে। এদি‌কে ঘটনাস্থলে গি‌য়ে অভিযুক্ত‌কে না পাওয়ায় এবং কল রি‌সিভ না করায় তাঁর বক্তব‌্য পাওয়া যায়‌নি।

ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লের মে‌ডি‌সি‌নি-২ ইউনিটের সহকা‌রী রে‌জিস্ট্রার শুভ ওঝা ব‌লেন, 'প্রাথ‌মিকভা‌বে আমা‌দের ধারণা তি‌নি ম‌স্তি‌ষ্কে রক্তক্ষরণ হ‌য়ে মারা গে‌ছেন। ‌তাঁর মাথায় কো‌নো আঘা‌তের চিহ্ন দে‌খি‌নি।  তা ছাড়া তাঁর উচ্চরক্তচাপ ছি‌ল। '

ব‌রিশাল এয়ার‌পোর্ট থানার ওসি কম‌লেশ চন্দ্র হালদার ব‌লেন, ঘটনাস্থ‌লে পু‌লিশ পাঠানো হ‌য়ে‌ছে। তদন্তসা‌পে‌ক্ষে বিস্তা‌রিত বল‌তে পার‌ব।

রাজশাহীর সময় / এম আর