২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:০৭:৩৬ অপরাহ্ন


স্কুলের পেছনে নিয়ে নাবালিকাকে গণধর্ষণ !
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০২-০৪-২০২২
স্কুলের পেছনে নিয়ে নাবালিকাকে গণধর্ষণ ! স্কুলের পেছনে নিয়ে নাবালিকাকে গণধর্ষণ !


মেলা থেকে বাড়ি ফেরার পথে জোরপূর্বক তুলে নিয়ে  ১৩ বছরের এক নাবালিকাকে গণ-ধর্ষণ করেছে বখাটেনা। ধর্ষণের ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পলাতক রয়েছে আরো ৩জন অভিযুক্ত।

শুক্রবার গভীর রাতে মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের শালদহ এলাকায় এ ঘটনা ঘটে।  পরে হরিশ্চন্দ্রপুর থানাতে একটি অভিযোগ দায়ের করেছেন ধর্ষিতা নাবালিকার মা। বাকি অভিযুক্তদের খোঁজে এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।

স্থানীয় ও নাবালিকা পরিবার জানা যায়, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার চন্ডিপুরের পাশের গ্রাম উত্তর শালদহ এলাকায় উরুষের মেলা চলছিল। সেখানেই ওই নাবালিকা পরিবারের সঙ্গে মেলা দেখতে যায়। রাত বারোটা দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে নাবালিকা মেলার পাশে ফাঁকা মাঠে যায়। ওই সময় কয়েকজন যুবক লাবালিকার মুখে কাপড় জড়িয়ে জোরপূর্বক মোটর-সাইকেলে তুলে নিয়ে যায়।

সেখান থেকে কযেক কিলোমিটার দূরে চন্ডিপুর হাই স্কুলের পেছনে একটি পরিতক্ত স্বাস্থ্য কেন্দ্রের ছাদে নিয়ে গিয়ে নাবালিকাকে লাগাতার ধর্ষণ করে। ধর্ষণের ফলে সেখানে জ্ঞান হারালে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন খবর পেয়ে অজ্ঞান অবস্থায় ওই নাবালিকাকে উদ্ধার করে।

ধর্ষিতা নাবালিকা এলাকার একটি মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে। ঘটনার পরই স্থানীয় পুলিশের তৎপরতায় ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে, বাকি ৩ যুবক পলাতক।

রাজশাহীর সময় / এম জি