২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১৫:৩৪ অপরাহ্ন


কঙ্গনার সঙ্গে সম্পর্ক অজয়ের, সংসার ছেড়ে যাওয়ার হুমকি কাজলের
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০২-০৪-২০২২
কঙ্গনার সঙ্গে সম্পর্ক অজয়ের, সংসার ছেড়ে যাওয়ার হুমকি কাজলের কঙ্গনার সঙ্গে সম্পর্ক অজয়ের, সংসার ছেড়ে যাওয়ার হুমকি কাজলের


তামান্না হাবিব নিশু: লিউডের সবচেয়ে সুখী দম্পতির তালিকায় তাঁদের নাম একেবারে প্রথম দিকেই। সেই অজয় দেবগণ-কাজলের ঘরেও এক সময়ে ছিলো তুমুল অশান্তি। কাজল নাকি অজয়ের সংসার ভেঙে চলে যেতে চেয়েছিলেন বরাবরের মতো!

'ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই' ছবির শ্যুটিং চলছে তখন। টিনসেল নগরী তোলপাড় করে দিল নতুন জল্পনা। একসঙ্গে অভিনয় করতে করতেই নাকি বলিউডের 'কুইন' কঙ্গনা রানাউতের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অজয়! সে ঘনিষ্ঠতার খবর পৌঁছেছিল কাজলের কাছেও। দেবগণ দম্পতির দুই সন্তান যুগ আর নায়সা তখন একেবারেই ছোট। কঙ্গনাকে নিয়ে দু'জনের অশান্তি নাকি এমন চরমে পৌঁছয় যে কাজল বাড়ি ছেড়েই চলে যেতে চেয়েছিলেন। হুমকি দেন, দুই শিশু সন্তানকে নিয়েই অজয়ের সংসার ছেড়ে চলে যাবেন তিনি!

তাতেই নাকি হুঁশ ফেরে অজয়ের। ভাঙতে বসা সংসার ফের জোড়া লাগাতে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা। সোজাসুজিই বলেন, "পরকীয়া সম্পর্ক হয় না, এমন বলছি না। তবে মাঝেমধ্যে দু'জন মানুষকে একসঙ্গে দেখলে সংবাদমাধ্যম ধরে নেয় তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। নিজের সঙ্গে কারও নাম জড়াতে দিই না আমি। কাজ ভালবাসি। কাজ করি। তার পরে সোজা বাড়ি ফিরে যাই।"

অশান্তি কী ভাবে মিটেছিল শেষমেশ, তা জানা যায়নি আর। তবে কাজল অজয়কে ছেড়ে যাননি। বলিউডের সুখী দম্পতি একসঙ্গে রয়েছেন ২৩ বছর হল। বড় হয়ে গিয়েছে যুগ-নায়সা। অভিনয়ে ফিরেছেন কাজলও। আর ৫৩ বছরের অজয় দাপটে অভিনয়ের পাশাপাশি এখন সমান ব্যস্ত নিজের প্রযোজনা সংস্থা নিয়েও।

রাজশাহীর সময় / এম জি