১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৩৮:৫৩ অপরাহ্ন


শাহরুখের সঙ্গে নাচার সময়ে পড়ে গিয়ে গর্ভপাত, কাজলকে চড় মারলো অজয়ের!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০২-০৪-২০২২
শাহরুখের সঙ্গে নাচার সময়ে পড়ে গিয়ে গর্ভপাত, কাজলকে চড় মারলো অজয়ের! শাহরুখের সঙ্গে নাচার সময়ে পড়ে গিয়ে গর্ভপাত, কাজলকে চড় মারলো অজয়ের!


তামান্না হাবিব নিশু: শাহরুখ খান ও কাজলের জুটি পর্দার বাইরেও বাস্তব জগতে তারা হিট! কিন্তু বদমেজাজি হিসেবে পরিচিত অজয়ের জন্য তাঁদের দাম্পত্যে একাধিক সমস্যা এসেছে বারবার। হিন্দি ছবির শক্তিশালী অভিনেতা অজয়ের ৫৩তম জন্মদিনে কাজলের সঙ্গে তাঁর দাম্পত্য বিবাদের একটি ঘটনার দিকে ফিরে তাকানো যাক।

নায়সা এবং যুগের জন্মের আগে দু’বার গর্ভপাত হয় কাজলের। বলিউড সূত্রে জানা যায়, তার জন্য স্বামী অজয় তাঁকেই দোষারোপ করেছিলেন। প্রথম বার অন্তঃসত্ত্বা হওয়ার পরে অজয় কাজলকে অভিনয় করতে বারণ করেন। কিন্তু ‘সিমরন’ নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নিতে পছন্দ করেন। তাই স্বামীর কথা শোনেননি। অভিনয়ের সুযোগ আসায় তিনি পিছপা হননি। তার পরের ঘটনার সাক্ষী নাকি গোটা বলিউড ইন্ডাস্ট্রি।

২০০১ সাল। কর্ণ জোহরের ছবি ‘কভি খুশি কভি গম’ ছবির সেটে নাচতে গিয়ে দুর্ঘটনা ঘটে। শাহরুখ খানের সঙ্গে ‘ইয়ে লড়কা হ্যায় আল্লাহ’ গানের দৃশ্যের শ্যুটিং চলছিল৷ নাচের মহড়া দিতে গিয়ে হঠাৎ মাথা ঘুরে পড়ে যান কাজল। সেই মুহূর্তেই খবর পেয়ে সেটে চলে যান অজয়। সকলের 

কেবল নিজের স্ত্রী নয়, কর্ণের উপরেও রেগে যান তিনি। অন্তঃসত্ত্বা হিসেবে নাচ করানোর জন্য় ধমক দেন পরিচালককেও। কাজলকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয় তখন। অনেক দিন পর্যন্ত অজয়-কর্ণের সম্পর্ক ভাল ছিল না। এর পরে দ্বিতীয় বার গর্ভপাত হয় কাজলের।

কাজল পরবর্তী কালে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘কর্ণের ‘কভি খুশি কভি গম’ হিট হয়। কিন্তু সে সময়ে ছবির সাফল্যে একটুও আনন্দ করতে পারিনি। প্রথম সন্তানকে হারিয়েছি সে বার। তার পরে আবারও গর্ভপাত হয়। অজয় এবং আমার জন্য সেই সময়টা খুবই কঠিন ছিল। কিন্তু এখন আমাদের পরিবার সম্পূর্ণ। নায়সা এবং যুগ এসেছে আমাদের জীবনে।

রাজশাহীর সময় / এম জি