২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৫৫:৫৬ পূর্বাহ্ন


রাবির খুলনা জেলা সমিতির নতুন সভাপতি- মেহেদী, সাধারণ সম্পাদক- রাকিব
আল্-মারুফ, রাবি প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০২-০৪-২০২২
রাবির খুলনা জেলা সমিতির নতুন সভাপতি- মেহেদী, সাধারণ সম্পাদক- রাকিব রাবির খুলনা জেলা সমিতির নতুন সভাপতি- মেহেদী, সাধারণ সম্পাদক- রাকিব


'বাঘের গর্জন নদীর বাঁকে, ঐক্য মোদের প্রাণের ডাকে' এই স্লোগানকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) খুলনা জেলা সমিতি আয়োজন করেছে নবীন বরণ, প্রবীণ বিদায় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

শুক্রবার (১ এপ্রিল) বেলা সাড়ে৩টায় রাজশাহীর সিএন্ডবি মোড় নানকিং চাইনিজ রেস্টুরেন্টে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। 

উক্ত অনুষ্ঠান সফল করতে সার্বিকভাবে সহযোগিতা করেছেন জনাব এহসানুল হুদা দুলু (সিইও, নানকিং গ্রুপ)। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব এ. এন. এম. মঈনুল ইসলাম (অতিরিক্ত বিভাগীয় কমিশনার, উন্নয়ন ও আইসিটি, রাজশাহী) এবং জনাব জয়দেব কুমার ভদ্র (বিপিএম, অতিরিক্ত ডিআইজি, রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ)। 

এছাড়াও উপস্থিত ছিলেন খুলনা জেলা সমিতির উপদেষ্টামণ্ডলীর শ্রদ্ধাভাজন শিক্ষকবৃন্দ, যাদের দিকনির্দেশনা এবং অনুপ্রেরণামূলক বক্তব্য অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করে তুলেছে। আরও উপস্থিত ছিলেন খুলনা জেলা সমিতির সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক সহ আরো অনেকে। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্বে ছিলেন মোঃ শরিফুল ইসলাম, সভাপতি, খুলনা জেলা সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়। অনুষ্ঠান শেষে খুলনা জেলা সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়। আগামী ১ বছরের জন্য জেলা সমিতির সভাপতি হয়েছে মার্কেটিং বিভাগের মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক হয়েছে ফিন্যান্স বিভাগের রাকিব হোসেন। 

উল্লেখ্য, ২০১১ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে খুলনা জেলা সমিতি যাত্রা শুরু করে। 

রাজশাহীর সময়/এএইচ