২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:০১:০৩ অপরাহ্ন


রাজশাহীতে জীবনতরী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ
মোঃ ফায়সাল হোসেন
  • আপডেট করা হয়েছে : ০২-০৪-২০২২
রাজশাহীতে জীবনতরী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ রাজশাহীতে জীবনতরী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ


পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজশাহী মহানগরীতে জীবনতরী সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২ এপ্রিল) বেলা ১১টার দিকে জীবনতরী সমাজকল্যাণ সংস্থার,স্মৃতি অম্লান চত্বর, বালিয়াপুকুর কার্যালয়ে গরীব অসহায় ও দুস্থদের মাঝে ১কেজি ছোলা, ১কেজি চিনি,১ কেজি ডাল, ১কেজি খেজুর ও ৫০০ গ্রাম মুড়ি বিতরণ করা হয়।

এ সময় ৫টি পণ্যের ১টি করে প্যাকেট ৩শত পরিবারের মাঝে বিতরণ করা হয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, মোঃ মারুফ হোসেন, সভাপতি জীবনতরী সমাজ কল্যাণ সংস্থা। মারুফ হোসেন তার বক্তব্যে সমাজের বিত্তবানদের জীবনতরী সমাজ কল্যাণ সংস্থার পাশে দাঁড়ানোর বিনীত আবেদন জানান।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, মোঃ নজরুল ইসলাম, সহকারী অধ্যাপক (সমাজবিজ্ঞান) ও অনুষ্ঠান ঘোষক, বাংলাদেশ বেতার রাজশাহী।

উক্ত অনুষ্ঠানের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক, জীবন তরী সমাজ কল্যাণ সংস্থা। অনুষ্ঠানের প্রধান অতিথি,শাহীন আক্তার রেনী অসুস্থতার কারণে অনুপস্থিত থাকায় প্রধান অতিথির দায়িত্ব পালন করেন ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ রাজশাহী সিটি কর্পোরেশন,মো: রজব আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ নিজাম উল আজীম ২১ নং ওয়ার্ড কাউন্সিলর, রাজশাহী সিটি কর্পোরেশন। মোঃ আনারুল আমিন আজব ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর, রাজশাহী সিটি কর্পোরেশন। মোঃ সাইদুর রহমান, সভাপতি, রাজশাহী প্রেসক্লাব ও কাগজ প্রতিবেদক রাজশাহী এবং দৈনিক ভোরের কাগজ। আবু হেনা মোস্তফা কামাল এস পিও, ও শাখা অপরেশন ব্যবস্থাপক, ব্র্যাক ব্যাংক লিঃ। মোঃ সুমন হোসেন রাজশাহী ফল ব্যবসায়ী কল্যাণ সংস্থা। মোঃ আবুল কাশেম এডভোকেট,জর্জ কোর্ট, রাজশাহী ও আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময়/এএইচ