১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৩৮:৩৪ পূর্বাহ্ন


ছাত্রীকে বাড়িতে ডেকে ধর্ষণের পর ভিডিও ধারন করলো শিক্ষক
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০১-০৪-২০২২
ছাত্রীকে বাড়িতে ডেকে ধর্ষণের পর ভিডিও ধারন করলো শিক্ষক ছাত্রীকে বাড়িতে ডেকে ধর্ষণের পর ভিডিও ধারন করলো শিক্ষক


ছাত্রীকে বাড়িতে ডেকে ধর্ষণের অভিযোগ উঠছে শিক্ষকের বিরুদ্ধে। সেই ধর্ষণের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেছে ওই শিক্ষক। এ নিয়ে মধ্যপ্রদেশ থেকে ধর্ষক শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, অভিযুক্ত শিক্ষকের নাম প্রিয়স সিং সেঙ্গার। সল্টলেকে তার কোচিং সেন্টার রয়েছে। সেখানে সিভিল সার্ভিসের জন্য প্রশিক্ষণ দেওয়া হতো। এখান থেকেই পড়ুয়ারা আইপিএস, আইএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। এখানেই এক ছাত্রীকে আরও উন্নত মানের প্রশিক্ষণ দেওয়ার প্রলোভন দেখায় এই শিক্ষক প্রিয়স। আর এই প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে ঢেকে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। সেই সাথে ধর্ষণের ভিডিও ধারন করে রাথে শিক্ষক।

ধর্ষিতা ছাত্রী জানায়, ডিসেম্বর মাসে করোনার কারনে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল।  সেই সময় কোচিং সেন্টারে অনলাইনেই ক্লাস নেওয়া হতো। একদিন শিক্ষক শ্রেয়স সিং সেঙ্গার তাঁকে আলাদাভাবে ক্লাস করাতে নিজের বাড়িতে ডেকে পাঠায়।  সরল বিশ্বাসে সেখানে গেলে ঠাণ্ডা পানীয় দেওয়া হয়। সেটা পান করে ঘুমিয়ে পড়ে ছাত্রী। আর সেই সুযোগে ধর্ষণ করে অশ্লীল ভিডিও ধারন করে লম্পট শিক্ষক।

পরে ভিডিয়ো ভাইরাল করার হুমকি দিয়ে ব্ল্যাকমেল করা হয় এবং একাধিকবার ধর্ষণ করা হয়। এই ঘটনার পর অসুস্থ হয়ে পড়ে ছাত্রী। এরপরই শিক্ষকের কু-কর্মের তথ্য ফাঁস হয় । পরিবারের সদস্যরা তখন বিধাননগর মহিলা পুলিশে অভিযোগ দায়ের করেন। তখনই গা–ঢাকা দেয় শিক্ষক। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ওই শিক্ষককে গ্রেফতার করে পুলিশ

রাজশাহীর সময় / এম জি